• শনিবার, ০৮ মে ২০২১, ২৫ বৈশাখ ১৪২৮  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

রাজশাহীতে ডোবায় মিলল ড্রাম ভর্তি তরুণীর লাশ

  রাজু আহাম্মেদ, রাজশাহী

১৬ এপ্রিল ২০২১, ১৪:২০
ডোবা থেকে লাশ ভর্তি ড্রামটি তুলে আনা হচ্ছে
ডোবা থেকে লাশ ভর্তি ড্রামটি তুলে আনা হচ্ছে। (ছবি : দৈনিক অধিকার)

রাজশাহীতে ডোবায় পড়ে থাকা ড্রামের ভেতর থেকে অজ্ঞাত এক তরুণীর লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (১৬ এপ্রিল) সকালে রাজশাহী মহানগরীর সিটিহাটের পাশে একটি ডোবা থেকে লাশ ভর্তি ড্রামটি পাওয়া যায়।

তাৎক্ষণিকভাবে লাশের পরিচয় পাওয়া যায়নি। তবে ধারণা করা হচ্ছে ওই তরুণীর বয়স ২০ থেকে ২২ বছর।

স্থানীয়দের দেওয়া তথ্য মতে, সকাল ৯টার দিকে সিটিহাট থেকে প্রায় ৩০০ গজ পশ্চিম দিকে রাজশাহীর আমচত্বর-কাশিয়াডাঙ্গা বাইপাস সড়কের পাশে ডোবায় ড্রামের ভেতর থেকে বেরিয়ে থাকা একটি পা দেখতে পায় স্থানীয়রা। এরপর তারা পুলিশে খবর দেন। পরে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) এবং পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) সদস্যরা ঘটনাস্থলে উপস্থিত হন। তারা লাশের সুরতহাল প্রতিবেদন প্রস্তুত করেন। পরে পুলিশ লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজের (রামেক) মর্গে পাঠান।

শাহমখদুম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম খান বলেন, ড্রামের ভেতর থেকে উদ্ধার করা লাশটির গলায় একটি ওড়না প্যাঁচানো ছিল। লাশটির পরিচয় পাওয়া যায়নি। ধারণা করা হচ্ছে, অন্য কোন এলাকায় শ্বাসরোধে হত্যার পর লাশটি এখানে এনে ফেলা হয়েছিল। আমরা আশপাশের সব থানায় লাশের ছবি সহ বার্তা পাঠিয়েছি। এ নিয়ে থানায় হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান ওসি।

ওডি/জেআই

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড