• শনিবার, ০৮ মে ২০২১, ২৫ বৈশাখ ১৪২৮  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

আনোয়ারায় ভেজাল বিরোধী অভিযানে হামলা, আড়ত সিলগালা

  জাহাঙ্গীর আলম, আনোয়ারা (চট্টগ্রাম)

১৬ এপ্রিল ২০২১, ০৯:৫২
ভেজাল বিরোধী অভিযানে আড়তদারদের হামলা
ভেজাল বিরোধী অভিযানে আড়তদারদের হামলা। (ছবি : দৈনিক অধিকার)

চট্টগ্রামের আনোয়ারায় একটি মাছের আড়তে ভেজাল বিরোধী অভিযানে গিয়ে হামলার শিকার হয়েছেন মৎস্য অফিসের কর্মকর্তারা।

বৃহস্পতিবার (১৫ এপ্রিল) সকাল ৭ টায় উপজেলার কালবিবি মোড়ের এবিসি মৎস্য আড়তে এ ঘটনা ঘটে। পরে উপজেলা প্রশাসন আড়তটি সিলগালা করে দেয়।

আনোয়ারা উপজেলার সিনিয়র মৎস্য কর্মকর্তা মো. রাশিদুল হক জানান, বৃহস্পতিবার সকালে মৎস্য আড়তে চলমান ভেজাল বিরোধী অভিযান পরিচালনা কালে এবিসি নামের ১নং মৎস্য আড়ত থেকে জেলি মিশ্রিত চিংড়ি ধরা হয়। আড়ৎদারের লোকজন অভিযানে বাধা দেয় এবং উপজেলা মৎস্য অফিসের অফিস সহকারী এনামুল হক কে ধাক্কা এবং গালি-গালাজ করে অভিযানে বাধা প্রদান করে তারা। এরপর অফিস সহকারী এনাম তাদের কাছে টাকা চাইছে বলে প্রচার করতে থাকে। ঘটনার পর উপজেলা নির্বাহী অফিসার শেখ জোবায়ের আহমদ এর নির্দেশে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) তানভীর হাসান চৌধুরী অভিযান চালিয়ে কালাবিবি মোড়ের এ বি সি মৎস্য আড়ত সিলগালা করে দেন।

এ বিষয়ে জানতে চাইলে অভিযুক্ত এ বিসি মৎস্য আড়ত এর মালিক মো.শাহেদ জানায়, মাছে জেলি না থাকার পরও মৎস্য অফিসের লোকজন মাছ জব্দ করার চেষ্টা করলে তাদের সাথে দোকান কর্মচারীদের ধাক্কাধাক্কি হয়।

আনোয়ারা উপজেলা নির্বাহী অফিসার শেখ জোবায়ের আহমদ জানান, কালাবিবি মোড়ের এবিসি মৎস্য আড়ত অভিযান চালালে সরকারী কাজে বাধা দেয় এবং এক কর্মচারীকে ধাক্কা দেয়। সেই সাথে ঘটনা ধামাচাপা দিতে মিথ্যা টাকা চাওয়ার অভিযোগ তোলার চেষ্টা করে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

ওডি/জেআই

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড