• মঙ্গলবার, ১১ মে ২০২১, ২৮ বৈশাখ ১৪২৮  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

সব পণ্য না আনায় টিসিবির ডিলারকে জরিমানা

  এম মোবারক হোসাইন,পঞ্চগড়

১৫ এপ্রিল ২০২১, ১১:৩৪
ছবি : দৈনিক অধিকার

পঞ্চগড়ে সাধারণ মানুষের জন্য তুলনামূলক কম দামে পণ্য বিক্রি শুরু করছে সরকারি বিপণন সংস্থা ট্রেডিং করপোরেশন অব বাংলাদেশ (টিসিবি)। তবে পণ্য বিক্রির সময় বরাদ্দ পাওয়া সকল টিসিবির পণ্য না আনায় ফারুক হোসেন নামে এক ডিলারকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়।

বুধবার (১৪ এপ্রিল) দুপুরে বোদা উপজেলার নগরকুমারী বাজারে তাকে এই জরিমানা করেন বোদা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সোলেমান আলী।

উপজেলা প্রশাসন সূত্রে জানা যায়, প্রতি বছর রমজানের শুরুতেই বাণিজ্য মন্ত্রণালয়ের আওতাধীন ডিলারের মাধ্যমে ন্যায্য মূল্যে মানুষের মধ্যে টিসিবির পণ্য বিক্রি করা হয়।

এদিকে এই রমজান ও সঙ্গে করোনা মহামারি থাকায় সরকারের কঠোর নির্দেশনা থাকায় কিছু ডিলার মালামাল উত্তোলন করেন। তাদের মধ্যে ফারুক হোসেন নামে ওই ডিলারও ছিলেন। কিন্তু তিনি বোদা নগরকুমারী বাজারে টিসিবির পণ্য বিক্রির সময় বরাদ্দ পাওয়া সকল পণ্য না আনায় তাকে ভোক্তা সংরক্ষণ আইনি ১০ হাজার টাকা জরিমানা করা হয়।

বোদা উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সোলেমান আলী জানান, টিসিবির ওই ডিলার বিক্রির সময় সব পণ্য নিয়ে না আসায় তাকে জরিমানা করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড