• শনিবার, ০৮ মে ২০২১, ২৫ বৈশাখ ১৪২৮  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

লকডাউনে রাস্তা সংস্কারে নেমেছে রাসিক

  সারাদেশ ডেস্ক

১৫ এপ্রিল ২০২১, ১০:২৫
কাজের মান পরীক্ষা করে দেখেন মেয়র লিটন (ছবি : সংগৃহীত)

রাজশাহী নগরীর ব্যস্ততম সড়কের মধ্যে অন্যতম আলুপট্টি-সাহেববাজার-সিঅ্যান্ডবি-কোর্ট সড়ক। এই সড়কটি নগরীর প্রাণকেন্দ্র ভেদ করে গেছে পূর্ব-পশ্চিমে। দিনের অধিকাংশ সময় সাহেববাজার এলাকায় যানজট লেগেই থাকে। কিন্তু চলমান লকডাউনে একেবারেই ভিন্নচিত্র। রাস্তা ফাঁকা। সেই সুযোগে রাস্তা সংস্কারে নেমেছে রাজশাহী সিটি করপোরেশন (রাসিক)।

বুধবার (১৪ এপ্রিল) সকাল থেকেই চলছে সংস্কার কাজ। বিকেল ৩টার দিকে সড়কের ওভার-লে কার্পেটিং পরিদর্শন করেন রাসিক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। এ সময় মেয়র কাজের মান পরীক্ষা করে দেখেন। একই সঙ্গে যথাযথ মান বজায় রেখে দ্রুত কাজ শেষ করার নির্দেশনা দেন।

পরিদর্শনকালে ঠিকাদারি প্রতিষ্ঠান শান্তা এন্টারপ্রাইজের মালিক ফিরোজ কবির মুক্তা ও মোখলেছুর রহমান মুকুল, রাসিকের সহকারী প্রকৌশলী সৈয়দ সাঈদ আহমেদ সানি, উপ-সহকারী প্রকৌশলী সজিবুর রহমান, রাকিবুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

রাসিক জানিয়েছে, নগরীর আলুপট্টি থেকে সাহেব বাজার জিরোপয়েন্ট হয়ে সিঅ্যান্ডবি মোড় হয়ে কোর্ট হড়গ্রাম বাজার পর্যন্ত প্রায় সাড়ে চার কিলোমিটার সড়কে ওভার-লে কার্পেটিংয়ের কাজ করা হচ্ছে। এছাড়াও নতুন কার্পেটিং, জেলা প্রশাসকের কার্যালয় এবং কোর্ট এলাকায় রাস্তা, ড্রেন ও ফুটপাত নির্মাণ করা হচ্ছে। পুরো প্রকল্পে ব্যয় হচ্ছে ১৮ কোটি ৫৪ লাখ টাকা।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড