• মঙ্গলবার, ১৮ মে ২০২১, ৪ জ্যৈষ্ঠ ১৪২৮  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

২০ কেজি গাঁজাসহ দুই মাদক কারবারি গ্রেপ্তার

  মনিরুজ্জামান, নরসিংদী

১৪ এপ্রিল ২০২১, ০৯:৪১
গ্রেপ্তারকৃত দুই মাদক কারবারি
গ্রেপ্তারকৃত দুই মাদক কারবারি। (ছবি: সংগৃহীত)

নরসিংদীতে ২০ কেজি গাঁজাসহ দুই মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে র‌্যাব ১১।

মঙ্গলবার (১৩ এপ্রিল) সকালে ঢাকা-সিলেট মহাসড়কের সদর উপজেলার পাঁচদোনা মোড় এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলো-ভোলার বোরহান উদ্দিন থানার বড় মানিকা গ্রামের সিটু তালুকদারের ছেলে মো. সফিকুর রহমান (৫৫) ও ব্রাহ্মণবাড়িয়া জেলার বিজয়নগর থানার হাটখোলা এলাকার কামাল উদ্দিনের ছেলে মো. জোবায়ের (২৭)।

র‌্যাব ১১ এর সিপিএসসি নরসিংদী কোম্পানী কমান্ডার, সিনিয়র সহকারী পুলিশ সুপার শাহ মো. মশিউর রহমান মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে এ তথ্য নিশ্চিত করেন।

পুলিশ সুপার জানান, মহাসড়ক দিয়ে একটি নীল রংয়ের পিকআপ যোগে দুই জন মাদক কারবারি গাঁজা নিয়ে ঢাকার উদ্দেশ্যে যাবে এমন গোপন তথ্যের ভিত্তিতে সকাল ১০টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের সদর উপজেলার পাঁচদোনা মোড় ট্রাফিক পুলিশ বক্সের সামনে থেকে পিকআপটি আটক করা হয়। পরে ওই গাড়ী থেকে ২০ কেজি গাঁজাসহ দুই জনকে গ্রেপ্তার করা হয়।

তিনি জানান, এসময় মাদক বিক্রয়ের নগদ ১৯শ’ টাকা, ২টি মোবাইল ফোন ও মাদক পরিবহনে ব্যবহৃত পিকআপটি জব্দ করা হয়। এ ঘটনায় নরসিংদীর মাধবদী থানায় মাদকদ্রব্য আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

গ্রেপ্তারকৃতরা দীর্ঘদিন যাবত ব্রাহ্মণবাড়িয়া জেলার সীমান্তবর্তী এলাকা হতে গাঁজা ক্রয় করে রাজধানী ঢাকাসহ বিভিন্ন জায়গায় বিক্রয় করে আসছে। তাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে বলেও জানায় র‌্যাব।

ওডি/জেআই

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড