• মঙ্গলবার, ১১ মে ২০২১, ২৮ বৈশাখ ১৪২৮  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

ঝিনাইদহে পোশাকের দোকানে উপচে পড়া ভিড়

  মোহাম্মাদ শাহআলম মিয়া,ঝিনাইদহ

১৩ এপ্রিল ২০২১, ১৯:৩৬
dfhfg
ছবি : দৈনিক অধিকার

কঠোর লকডাউন ঘোষণার পর ঝিনাইদহে পোশাকের দোকানে উপচেপড়া ভীড় লক্ষ্য করা গেছে। সেখানে মান হচ্ছে না স্বাস্থ্যবিধি। মাস্ক ছাড়া গাদাগাদি করে কেনাবেচা করছে ক্রেতা-বিক্রেতারা।

মঙ্গলবার (১৩ এপ্রিল) সকাল থেকেই শহরের মুন্সী মার্কেট, গীতাঞ্জলী সড়কসহ বিভিন্ন বিপনী বিতান ঘুরে দেখা গেছে পোশাকের দোকানে ভীড় করছে নানা শ্রেণী পেশার মানুষ। মাস্ক ছাড়াই অভিভাবকদের সঙ্গে শপিংমলে ঘুরছে শিশুরা।

শহরের হামদহ থেকে আসা এক নারী বলেন, কালকের দিন পরে তো আবার সব বন্ধ করে দেবে। তাই বাচ্চাগের কাপুড় কিনতে আইচি। লকডাউন চলছে তো কি করব কন। কিনা তো লাগবি। আমার কবে খুলবি তাই আগেই কিনে নিয়ে যাচ্চি।

আরাপপুর থেকে আসা আরও এক নারী বলেন, ছেলে আর মেয়ের কাপুড় কিনব বলে আইচি। দুই ডো কিনিচি আরও দুই ডো কেনব। দুকানে অনেক ভীড়। ফাঁকে ফাকে গিয়ে কিনছি। করোনার ভয় আচে তারপরও কিনতি আসলাম। বাচ্চাদের দিকে তো তাকাতি হবি।

এদিকে পোশাক ছাড়াও অন্যান্য ব্যবসায় প্রতিষ্ঠানেও বেড়েছে ভিড়। শহরের ভিড়ের কারণে সৃষ্টি হচ্ছে যানজটের। এতে বাড়বে করোনার ঝুঁকি।

ঝিনাইদহের সিভিল সার্জন ডা. সেলিনা বেগম বলেন, আজও ঝিনাইদহে নতুন করে ২৭ জন করোনায় আক্রান্ত হয়েছে। সোমবার একজন মারা গেছে। করোনার এই পরিস্থিতিতে মানুষ ব্যবসায় প্রতিষ্ঠান, দোকান-পাটে ভিড় করছে। এতে করোনার সংক্রমনের ঝুঁকি বেড়েই চলেছে।

এ ব্যাপারে ঝিনাইদহের জেলা প্রশাসক মজিবর রহমান বলেন, মানুষের বাইরে আসা, স্বাস্থ্যবিধি মানার বিষয়টি অনিয়ন্ত্রিত হয়ে পড়েছে। স্বাস্থ্যবিধি মানতে ও মানুষকে সচেতন করতে জেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত কাজ করছে।

ওডি/

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড