• শুক্রবার, ১৪ মে ২০২১, ৩১ বৈশাখ ১৪২৮  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

সাতদিনের লকডাউনে সারা মেলেনি আদমদীঘিতে

  নেহাল আহম্মেদ, আদমদীঘি (বগুড়া)

১১ এপ্রিল ২০২১, ১৮:১৫
সাতদিনের লকডাউনে সারা মেলেনি আদমদীঘিতে
লকডাউনে সারা মেলেনি আদমদীঘিতে (ছবি : দৈনিক অধিকার)

করোনার ব্যাপক ও দ্রুত বিস্তার রোধে বাংলাদেশ সরকার ৭ দিনের লকডাউন ঢিলেঢালা অবস্থায় চলেছে। অধিকাংশ মানুষ লকডাউনের নিষেধাজ্ঞা মানে নাই।

আদমদীঘি উপজেলায় বিভিন্ন স্থানে স্বাস্থ্যবিধি না মেনে মানুষের অবাধ চলাচল,অনেক স্থানে খাবার দোকান ও দোকানপাট খোলা থাকাসহ কোন কিছুতেই বোঝার উপায় নেই যে, লকডাউন চলছে।

আদমদীঘি উপজেলায় বাস ব্যতীত গণপরিবহনসহ সকল যানবাহন চলাচল স্বাভাবিক রয়েছে।সরকারের দেওয়া বিধি নিষেধকে অমান্য করে প্রয়োজনে অপ্রয়োজনে অবাধে চলা ফেরা করছে সাধারণ জনগণ।

তবে প্রশাসন এর গাড়ির হুইসেল শুনলে দোকানপাট বন্ধ করে পালাচ্ছে আবার প্রশাসন চলে গেলে আবারও সবকিছু স্বাভাবিক ভাবে চলছে এ যেন চোর পুলিশ খেলা।

লকডাউনের প্রথম দিন থেকেই জন সচেতনতার পাশিপাশি সরকারি নিয়ম অমান্যকারীদের ভ্রাম্যমাণ আদলতের মাধ্যমে শাস্তি দিচ্ছে স্থানীয় প্রশাসন।

আদমদীঘি উপজেলা নির্বাহী কর্মকর্তা সীমা শারমিন এ বিষয়ে বলেন, আমাদের যে নির্দেশনা দেওয়া ছিল আমরা তা প্রতিপালনের জন্য মাঠ পর্যায়ে জনগণদের সচেতনতা, মোবাইল কোর্ট ও জরিমানা করা হয়েছে। পরবর্তীতে যে নির্দেশনা দেওয়া হবে সেই নির্দেশনা মেনে চলতে হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড