• শনিবার, ০৮ মে ২০২১, ২৫ বৈশাখ ১৪২৮  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

ধর্ষণে ব্যর্থ হয়ে ভাতিজির গোপনাঙ্গে নির্যাতন!

  এসএম ইউসুফ আলী, ব্যুরো প্রধান

১১ এপ্রিল ২০২১, ১৭:৪৬
সুধারাম থানা (ছবি : সংগৃহীত)

নোয়াখালীতে ভাতিজিকে (২৫) ধর্ষণের চেষ্টায় ব্যর্থ হয়ে গোপানাঙ্গে নির্যাতন করার অভিযোগ ওঠেছে চাচার বিরুদ্ধে।

শুক্রবার (৯ এপ্রিল) রাতে এ ঘটনায় অভিযুক্ত মো. জিয়াকে (৩০) আসামি করে ওই ভুক্তভোগী নিজেই সুধারাম থানায় মামলা দায়ের করেছেন।

এর আগে ৫ এপ্রিল রাতে জেলার সদর উপজেলার আন্ডারচর ইউনিয়নের ৮নং ওয়ার্ডে এ ঘটনা ঘটে। অভিযুক্ত জিয়া ভিকটিমের সম্পর্কে চাচা ও একই ওয়ার্ডের কবির মাওলানা বাড়ির মো. ইউনুছের ছেলে।

ভুক্তভোগীর স্বামী জাকির হোসেন জানান, তিনি কুমিল্লায় চাকরি করেন। তিন সন্তান নিয়ে ভুক্তভোগী ওই গৃহবধূ বাড়িতে থাকেন। ঘটনার দিন রাত ১০টার দিকে প্রকৃতির ডাকে সাড়া দিতে ঘরের বাইরে গেলে আগে থেকে ওঁৎ পেতে থাকা অভিযুক্ত জিয়া ভিকটিমের মুখ চেপে ধরে ধর্ষণের চেষ্টা চালায়।

একপর্যায়ে ধর্ষণে ব্যর্থ হয়ে তার গোপনাঙ্গে নির্যাতন করে রক্তাক্ত করেন। এ সময় নির্যাতিতার চিৎকারে বাড়ির লোকজন এগিয়ে এলে অভিযুক্ত জিয়া পালিয়ে যায়। পরে বাড়ির আশপাশের লোকজন ওই গৃহবধূকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করেন।

সুধারাম থানার ওসি মো. সাহেদ উদ্দিন বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ঘটনায় ধর্ষণচেষ্টার মামলা হয়েছে। এছাড়া দু’পক্ষের মধ্যে সম্পত্তি নিয়ে আগে থেকেই বিরোধ চলছে। ভুক্তভোগী মামলা দায়ের করেছেন। পুলিশ তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড