• শনিবার, ০৮ মে ২০২১, ২৫ বৈশাখ ১৪২৮  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

টাকা নিয়ে গাঁজা না আনায় সাতক্ষীরায় বন্ধুকে হত্যা!

  সাতক্ষীরা প্রতিনিধি

১০ এপ্রিল ২০২১, ২১:৫৪
গ্রেপ্তার
সাগর হোসেনকে ছুরিসহ গ্রেপ্তার করেছে পুলিশ (ছবি : দৈনিক অধিকার)

সাতক্ষীরায় বন্ধুকে জবাই করে হত্যায় সাগর হোসেনকে ছুরিসহ গ্রেপ্তার করেছে পুলিশ। প্রাথমিক জিজ্ঞাসাবাদে মাত্র ২শ টাকার গাঁজার জন্য তার বন্ধুকে হত্যা করা হয়েছে বলে স্বীকারোক্তি দিয়েছে সে।

সাগর হোসেন (১৪) শহরের রসুলপুর এলাকার শহিদুল ইসলামের ছেলে।

সাতক্ষীরার গোয়েন্দা পুলিশ পরিদর্শক ইয়াসিন আলম চৌধুরী জানান, সাগর হোসেনকে শনিবার (১০ এপ্রিল) বিকালে লাশ উদ্ধারের তিন ঘণ্টার মধ্যে শহরের রসুলপুর এলাকা থেকে গ্রেপ্তার করা হয়েছে। তার স্বীকারোক্তি অনুযায়ী শহরতলির বেতলা বাইপাসের কাছে একটি গ্যারেজ থেকে হত্যায় ব্যবহৃত ধারালো ছুরি জব্দ করা হয়েছে।

পুলিশ জানায়, নিহত সালাউদ্দীন এবং তার বন্ধু আসামী সাগর শুক্রবার (৯ এপ্রিল) রাতে একসাথে সালাউদ্দীনের বাড়িতে ছিল। তারা দুইজনই মাদকাসক্ত। সাগর সালাউদ্দীনকে গাঁজা কেনার জন্য ২শ টাকা দেয় কিন্তু সালাউদ্দীন গাঁজা না নিয়ে এসে সাগরকে জানায় গাঁজা আনার সময় পুলিশের ধাওয়া খেয়ে সে গাঁজা ফেলে পালিয়ে এসেছে। গাঁজা না আনতে পারায় সাগর সালাউদ্দীনকে হত্যার পরিকল্পনা করে রাত্রে একত্রে শুয়ে পড়ে।

আরও পড়ুন : নকশীকাঁথা তৈরি করে স্বাবলম্বী তেঁতুলিয়ার সাগরিকা

পুলিশ আরও জানায়, সালাউদ্দীন ঘুমিয়ে পড়লে রাত ৩টার দিকে আসামী সাগর ঘুমন্ত অবস্থায় সালাউদ্দীনকে ছুরি দিয়ে গলা কেটে হত্যা করে। সালাউদ্দীনের দেহ অনড় নিস্তেজ হয়ে পড়লে সে ঘরের দরজায় বাইরে থেকে তালা দিয়ে পালিয়ে যায়। শনিবার (১০ এপ্রিল) সকালে সাগর তার বাবা শহিদুল ইসলামকে ফোন করে ঘটনাটি জানায় এবং সালাউদ্দীনের বাবাকে জানাতে বলে। পরবর্তীতে ঘটনাটি এলাকায় জানাজানি হলে পুলিশ সংবাদ পেয়ে বেলা ২টার সময় সময় সালাউদ্দীনের লাশ উদ্ধার করে।

ওডি/এএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড