• বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ২ বৈশাখ ১৪২৮  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

মানিকগঞ্জে টিভি জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের কমিটি গঠন

  শুভংকর পোদ্দার, হরিরামপুর (মানিকগঞ্জ)

০৯ এপ্রিল ২০২১, ১১:৫১
সভাপতি আশরাফুল আলম লিটন ও সাধারণ সম্পাদক  মো. আকরাম হোসেন
সভাপতি আশরাফুল আলম লিটন ও সাধারণ সম্পাদক মো. আকরাম হোসেন। (ছবি: সংগৃহীত)

ডিবিসি নিউজের মানিকগঞ্জ প্রতিনিধি আশরাফুল আলম লিটনকে সভাপতি ও বাংলাভিশনের জেলা প্রতিনিধি মো. আকরাম হোসেনকে সাধারণ সম্পাদক করে গঠিত হয়েছে ১৫ সদস্য বিশিষ্ট মানিকগঞ্জ টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশন।

বৃহস্পতিবার (৮ এপ্রিল) দুপুরে শহীদ রফিক সড়কে অবস্থিত অ্যাসোসিয়েশনের অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত এক সভায় এই কমিটি গঠিত হয়।

কমিটির সহ-সভাপতি পদে চ্যানেল টুয়েন্টিফোরের প্রতিনিধি মো. ইউসুফ আলী, মোহনা টিভির রিপন মাহমুদ, যুগ্ম সম্পাদক বিটিভির প্রতিনিধি একে আজাদ চঞ্চল, সহ-সম্পাদক দীপ্ত টিভির জাহিদুল হক চন্দন, কোষাধ্যক্ষ এসএ টিভির হাসান ফয়জী, দপ্তর সম্পাদক দেশ টিভির আব্দুল আলীম, প্রচার ও প্রকাশনা সম্পাদক বাংলা টিভির অহিদুর রহমান কাদের, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক আনন্দ টিভির জয় ঘোষ, কার্যকরী সদস্য এটিএন নিউজের প্রতিনিধি আবুল কালাম আজাদ, আরটিভির জাহাঙ্গীর আলম বিশ্বাস, নিউজ টুয়েন্টিফোরের কাবুল উদ্দিন, সময় টিভির ইউসুফ আলী ও এশিয়ান টিভির রাশেদুর রহমান চৌধুরী।

এ ব্যাপারে নবগঠিত সংগঠনের সভাপতি আশরাফুল আলম লিটন বলেন, জেলায় টেলিভিশনে কর্মরত সাংবাদিকদের পেশাগত মানোন্নয়ন, অধিকার আদায় এবং ঐক্য প্রতিষ্ঠায় এই অ্যাসোসিয়েশন গঠিত হয়েছে। সরকার অনুমোদিত স্যাটেলাইট টেলিভিশনে কর্মরত প্রতিনিধিরা আবেদনের প্রেক্ষিতে এই সংগঠনের সদস্য হতে পারবেন।

ওডি/জেআই

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড