• বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ১ বৈশাখ ১৪২৮  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

গাইবান্ধায় সাংবাদিকের ওপর জুয়াড়িদের হামলা

  সারাদেশ ডেস্ক

০৯ এপ্রিল ২০২১, ১১:৩২
সাংবাদিকের ওপর হামলা
সাংবাদিকের ওপর হামলা। (ছবি: সংগৃহীত)

গাইবান্ধায় জুয়ার আসর ও জুয়াড়িদের সম্পর্কে সংবাদ প্রকাশ করায় এক সাংবাদিকের ওপর হামলা চালানো হয়েছে।

বৃহস্পতিবার (৮ এপ্রিল) হামলাকারীরা তাকে মারপিট করে আহত করে। গুরুতর আহত সাংবাদিক সুমন মন্ডলকে গাইবান্ধা জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, আজ (গতকাল) সকাল ১১ টার দিকে সাংবাদিক সুমন মন্ডল গাইবান্ধা সদর উপজেলার বালুয়া গ্রামের বাড়ি থেকে গাইবান্ধা শহরে আসার সময় লিটন, নজমল, সেলিমসহ কয়েকজন তার মোটরসাইকেল আটকিয়ে প্রকাশ্যে লাঠি দিয়ে আঘাত করে। পরে মোটরসাইকেলটি ভাঙচুর করে তার। গুরুতর আহত অবস্থায় আহত সুমন মন্ডলকে গাইবান্ধা জেলা হাসপাতালে ভর্তি করা হয়। আহত সুমন রংপুর থেকে প্রকাশিত সাপ্তাহিক রংপুর সংবাদ ও দৈনিক জাগো জনতার জেলা প্রতিনিধি।

গাইবান্ধা সদর হাসপাতালের মেডিকেল অফিসার ইমরান হোসেন জানান, সুমনের শরীরের বেশ কয়েক জায়গায় আঘাতের চিহ্ন রয়েছে। সম্পূর্ণ সুস্থ হতে বেশ কয়েক দিন সময় লাগবে।

এ ব্যাপারে গাইবান্ধা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহফুজুর রহমান জানান, এ ব্যাপারে সুমন মণ্ডল বাদী হয়ে তিনজনের বিরুদ্ধে একটি অভিযোগ দিয়েছেন। তদন্ত সাপেক্ষে অভিযুক্তদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

ওডি/জেআই

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড