• মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ৩০ চৈত্র ১৪২৭  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

ছাত্রকে বলৎকারের অভিযোগে মাদরাসা শিক্ষক গ্রেপ্তার

  মো. মুশফিকুর রহমান, সাতক্ষীরা

০৯ এপ্রিল ২০২১, ১০:০১
অভিযুক্ত মাদরাসা শিক্ষক আনোয়ারুল ইসলাম
অভিযুক্ত মাদরাসা শিক্ষক আনোয়ারুল ইসলাম। (ছবি : দৈনিক অধিকার)

সাতক্ষীরার কালিগঞ্জে এক ছাত্রকে বলৎকারের পর তার ভিডিও ধারণ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার অভিযোগে আনোয়ারুল ইসলাম নামের এক মাদরাসা শিক্ষককে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ।

গত বুধবার (৭ এপ্রিল) রাতে কালিগঞ্জ উপজেলার বাজারগ্রামের কফিল উদ্দীন হাফিজিয়া মাদরাসায় অভিযান চালিয়ে ওই শিক্ষককে গ্রেপ্তার করা হয়।

হাফেজ আনোয়ারুল ইসলাম (৩৩) উপজেলার কালিকাপুর মোড়লপাড়া গ্রামের মৃত আব্দুল জব্বার মোড়লের ছেলে ও কালিগঞ্জ কফিল উদ্দীন হাফিজিয়া মাদরাসার হেফজ বিভাগের শিক্ষক।

পুলিশ জানায়, ৩-৪ দিন পূর্বে মাদরাসা শিক্ষক আনোয়ারুল ইসলাম ও তারই মাদরাসার ১৬ বছরের এক শিক্ষার্থীর সাথে বলৎকারের নগ্ন ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে তা পুলিশ সুপারসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের দৃষ্টিগোচর হয়। এরপর পুলিশ সুপারে নির্দেশে উক্ত বিষয়ের সত্যতা ও আইনগত ব্যবস্থা নেওয়ার জন্য জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক ইয়াছিন আলমের নেতৃত্বে পুলিশের একটি দল অভিযানে নামেন।

তারা এ বিষয়ে সত্যতা পাওয়ার পর ওই মাদরাসা শিক্ষককে গ্রেপ্তার করে। এ সময় তার কাছ থেকে একটি এনড্রয়েড মোবাইল ফোন ও দুটি সিম কার্ড জব্দ করা হয়। ওই মোববাইল ফোনে কয়েকজন শিশুকে বলৎকারের পর ধারণকৃত নগ্ন ছবি পাওয়া যায়।

জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক ইয়াছিন আলম চৌধুরী বিষয়টি নিশ্চিত করে জানান, এ ঘটনায় জেলা গোয়েন্দা পুলিশের এস আই হুমায়ূন কবির বাদী হয়ে ইতিমধ্যে পর্ণোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে কালিগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেছেন।

তিনি আরও জানান, গ্রেপ্তারকৃত মাদরাসা শিক্ষক বহুদিন ধরে বহু ছাত্রকে এভাবে বলৎকার করে আসছে। এছাড়া ওই বলৎকারের দৃশ্য তিনি মোবাইলে ধারণ করে ওই সব শিশু ছাত্রদের ভয়ভীতি দেখিয়ে আবারও বিকৃত যৌনাচারে লিপ্ত হতে বাধ্য করতেন। গ্রেপ্তারকৃত মাদরাসা শিক্ষককে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানোর প্রস্তুতি চলছে বলে জানান পুলিশ কর্মকর্তা।

ওডি/জেআই

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড