• শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১, ৩ বৈশাখ ১৪২৮  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

তুচ্ছ ঘটনায় বৃদ্ধকে পিটিয়ে হাত ভেঙে দিলো প্রতিপক্ষ

  আদিল হোসেন, ভোলা

০৯ এপ্রিল ২০২১, ০৯:২৭
আহত বৃদ্ধ মো. শাজাহান
আহত বৃদ্ধ মো. শাজাহান। (ছবি : দৈনিক অধিকার)

ভোলায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মো. শাজাহান (৭০) নামে এক বৃদ্ধকে পিটিয়ে হাত ভেঙে দিয়েছে প্রতিপক্ষরা। এছাড়াও প্রতিপক্ষের হামলায় ওই বৃদ্ধের পুত্রবধূ আঁখি বেগম (২২) সহ আরও ৩ থেকে ৪ জন আহত হন।

বৃহস্পতিবার (৮ এপ্রিল) বিকালে ভোলা সদর উপজেলার শিবপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের রতনপুর গ্রামে এ ঘটনা ঘটে।

আহত বৃদ্ধ মো. শাজাহান অভিযোগ করে জানান, রবিবার দেড় বছরের শিশুর খেলাধুলাকে কেন্দ্র করে একই বাড়ির ফারজানা বেগমের সাথে তার পুত্রবধূর বাকবিতণ্ডার সৃষ্টি হয়। পরের দিন সোমবার সকালে তিনি তার মুদি দোকান খুলতে গেলে স্থানীয় মাইনউদ্দিনের নেতৃত্বে কাজর, শামিম মহসিন আবদুল্লাহ ও আকবর তাকে পিটিয়ে আহত করে। এতে তার হাত ভেঙে যায়। তার দোকানের নগদ ৯৫ হাজার টাকা ও মালামাল নিয়ে যায় তারা। এসময় বাঁধা দিতে আসলে তার পুত্রবধূসহ পরিবারের কয়েকজনকে পিটিয়ে আহত করা হয়। পরে স্থানীয়দের সহযোগিতায় তার ভোলা সদর হাসপাতালে চিকিৎসা নিয়েছেন।

এদিকে অভিযুক্ত মাইনউদ্দিন অভিযোগ অস্বীকার করে জানান, আমি ঘটনার পরে এসেছি। উভয় গ্রুপের মধ্যে মারামারি হয়েছে। তবে দোকানের টাকা ও মালামাল কেউ নেয়নি।

ভোলা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এনায়েত হোসেন জানান, এ বিষয়ে কেউ আমাদের কাছে অভিযোগ করেনি। অভিযোগ পেয়ে ব্যবস্থা গ্রহণ করা হবে।

ওডি/জেআই

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড