• মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ৩০ চৈত্র ১৪২৭  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

শরীয়তপুরে ধর্ষণচেষ্টার অভিযোগে ৪ জনের বিরুদ্ধে মামলা

  জাভেদ শেখ, শরীয়তপুর

০৮ এপ্রিল ২০২১, ২০:৫২
ধর্ষণ
প্রতীকী ছবি

শরীয়তপুরে দ্বিতীয় শ্রেণির এক শিক্ষার্থীকে ধর্ষণচেষ্টার অভিযোগ উঠেছে জেলার জাজিরা উপজেলার দড়িকান্দি দারুলউলুম মহিলা মাদরাসার অফিস সহকারী ও হিসাবরক্ষক আবদুল হান্নানের বিরুদ্ধে।

বুধবার (৭ এপ্রিল) সকালে দড়িকান্দি দারুলউলুম মহিলা মাদরাসায় ঘটনাটি ঘটে। এ ঘটনায় চারজনের বিরুদ্ধে মামলা হয়েছে।

আসামিরা হলো- দড়িকান্দি দারুলউলুম মহিলা মাদরাসার অফিস সহকারী ও হিসাবরক্ষক আবদুল হান্নান, মাদরাসার অধ্যক্ষ মুফতি জিয়াউর রহমান এবং তার দুই ভাই নাসির দড়ি ও আরিফ দড়ি। বাকি তিনজনের বিরুদ্ধে আবদুল হান্নানকে সহযোগিতার অভিযোগ উঠেছে।

জানা গেছে, মাদরাসার এক শিক্ষক চার ছাত্রীকে খাবার নিতে অফিস সহকারীর কক্ষে পাঠান। খাবার দেওয়ার পর বাকি ছাত্রীদের বের করে দিয়ে ভুক্তভোগীকে আটকে রাখে অফিস সহকারী আব্দুল হান্নান। পরে তার শরীরের বিভিন্ন স্থানে স্পর্শ করে সে। ওই সময় ভুক্তভোগী ছাত্রী চিৎকার করলে তাকে ছেড়ে দেয় আব্দুল হান্নান। ওই ঘটনা কাউকে জানালে প্রাণনাশের হুমকি দিয়ে ভুক্তভোগীকে বাড়ি পাঠিয়ে দেয়।

পরে ওই ছাত্রী বাড়ি গিয়ে তার মাকে বিষয়টি জানালে। শিশুটির বাবা রাতে চারজনকে আসামি করে জাজিরা থানায় মামলা করেন। এছাড়া শিশুটি অসুস্থ হয়ে পড়লে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

ভুক্তভোগীর বাবা বলেন, মাদরাসার অফিস সহকারী আব্দুল হান্নান আমার মেয়েকে ধর্ষণের চেষ্টা করেছে। তাকে সহযোগিতা করেছে মাদরাসার অধ্যক্ষ মুফতি জিয়াউর রহমান ও তার দুই ভাই। ঘটনা জানাজানি হওয়ায় অধ্যক্ষের সহযোগিতায় বাকিরা পালিয়ে গেছে। আমি চারজনের বিরুদ্ধে মামলা করেছি।

জেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. এমারত হোসেন মিয়া বলেন, আমার কাছে কেউ অভিযোগ নিয়ে আসেননি। অভিযোগ পেলে আমি বিষয়টি তদন্ত করে অপরাধীদের বিরুদ্ধে ব্যবস্থা নেব।

জাজিরা থানার ওসি আজহারুল ইসলাম সরকার দৈনিক অধিকারকে বলেন, ভুক্তভোগী মাদরাসাছাত্রীকে স্বাস্থ্য পরীক্ষার জন্য বৃহস্পতিবার দুপুরে শরীয়তপুর সদর হাসপাতালে পাঠানো হয়েছে। চার আসামিকে গ্রেপ্তারে অভিযান চলছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড