• বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ২ বৈশাখ ১৪২৮  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

নওগাঁ জেলা প্রশাসককে এক লাখ মাস্ক দিল চেম্বর অব কমার্স 

  কাজী কামাল হোসেন, নওগাঁ

০৮ এপ্রিল ২০২১, ২০:০২
dfght
ছবি : দৈনিক অধিকার

করোনা ভাইরাস সংক্রমণ ঠেকাতে ও করোন ভাইরাস প্রতিরোধে স্বাস্থ্যবিধি মানতে নওগাঁয় জেলা প্রশাসকের নিকট ১ লাখ মাস্ক সরবরাহ করেছে চেম্বর অব কমার্স এন্ড ইন্ড্রাষ্ট্রি।

বৃহস্পতিবার (৮ এপ্রিল) দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসক হারুন-অর-রশীদের নিকট এসব মাস্ক হস্তান্তর করা হয়।

এ সময় সিভিল সার্জন ডা. এবিএম আবু হানিফ, চেম্বার অব কমার্স এন্ড ইন্ড্রষ্ট্রির সভাপতি ইকবাল শাহরিয়ার রাসেল, সিনিয়র সহ-সভাপতি মোস্তাফিজুর রহমান টুনু, পরিচালক এমএ খালেক, মোস্তাফিজুর রহমান রুনুসহ প্রশাসনের কর্মকর্তা, চেম্বারের নেতৃবৃন্দ ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

চেম্বার অব কমার্সের সভাপতি ইকবাল শাহরিয়ার রাসেল বলেন, চেম্বারের পক্ষ থেকে মোট ৩ লাখ মাস্ক সরবরাহ করার উদ্যোগ গ্রহণ করা হয়েছে। সরকারের করোনা ভাইরাস প্রতিরোধের কার্যক্রমকে আরও বেগবান করার লক্ষ্যে খাদ্যমন্ত্রীসহ অন্যান্য নেত্রীবৃন্দের পরামর্শে মাস্ক বিরতনের এই কার্যক্রম হাতে নিয়েছে নওগাঁ চেম্বার।

তিনি আরও বলেন, জেলা প্রশাসকের নিকট ১ লাখ মাস্ক আজ সরবরাহ করার মধ্যদিয়ে এই কার্যক্রম শুরু করা হলো। আমরা পরবর্তিতে জেলার সকল ধর্মীয় প্রতিষ্ঠানে বিশেষ করে মসজিদগুলো, শহরের বিভিন্ন ব্যবসায়ীদের মাঝেসহ সাধারণ মানুষদের এই মাস্ক বিতরন করবো।

চেম্বারের এই ধরনের কার্যক্রমগুলো আগামীতেও অব্যাহত রাখা হবে বলে জানান তিনি।

ওডি/

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড