• বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ১ বৈশাখ ১৪২৮  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

কালিয়াকৈরে কিশোরীকে অপহরণের অভিযোগ

  মো. আফসার খাঁন বিপুল, কালিয়াকৈর

০৮ এপ্রিল ২০২১, ১৮:০৬
কালিয়াকৈরে কিশোরীকে অপহরণের অভিযোগ
ছবি : প্রতীকী

গাজীপুরের কালিয়াকৈরে ৬নং ওয়ার্ড পৌর কাউন্সিলর ও তার সহযোগীদের বিরুদ্ধে সোনালী খাতুন (১২) নামে এক কিশোরীকে অপহরণের অভিযোগ পাওয়া গেছে।

বুধবার (৭ এপ্রিল) এ ঘটনায় রাতে কালিয়াকৈর থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে। জানা যায়, সোনালী খাতুন সিরাজগঞ্জের সগুনা এলাকার শাহআলম সরকারের মেয়ে।

অপহৃতের পরিবার ও পুলিশ সূত্রে জানা গেছে, গাজীপুরের কালিয়াকৈর পৌরসভার কালামপুর এলাকায় থাকেন সুলতানা খাতুন ও তার স্বামী জাহিদ হাসান। মাস খানেক আগে কিশোরী সোনালী তার বোন সুলতানা খাতুনের বাসায় বেড়াতে আসে। এরই মধ্যে স্থানীয় মৃত খোরশেদ আলমের ছেলে শাকিল হোসেন ওই কিশোরীকে রাস্তা-ঘাটে বিভিন্ন সময় উত্যক্ত করে আসছিল। বিষয়টি সে তার বড় বোন সুলতানাকে জানালে তিনি এলাকার গণ্যমান্য লোকজনদের জানায়।

এতে শাকিল ক্ষিপ্ত হয়ে পৌরসভার ৬নং ওয়ার্ডের কাউন্সিলর আবুল কাশেম, তার সহযোগী হাফিজুর রহমান ও শ্রীবাসের মাধ্যমে ওই কিশোরী ও তার পরিবারের সদস্যদের বিভিন্ন ধরনের হুমকি দেয়।

পরে গত বুধবার সন্ধ্যা ৬টার দিকে ওই কিশোরী তার বোনের বাসার পাশে হাটা-হাটি করছিল। এসময় আবুল কাশেম, শাকিল, হাফিজুর, শ্রীবাসসহ অজ্ঞাত-নামা আরও ২-৩জন মিলে তার মুখ চেপে ধরে জোরপূর্বক একটি সিএনজিতে তুলে নিয়ে যায়। এ ঘটনায় অপহৃতের বড় বোন সুলতানা খাতুন বাদী হয়ে ওই দিন রাতেই কালিয়াকৈর থানায় একটি অভিযোগ দায়ের করেন।

অপহৃত কিশোরীর বড় বোন সুলতানা খাতুন জানান, উক্ত আসামীরা আমার ছোট বোন সোনালীকে অপহরণ করে নিয়ে গেছে। সম্ভাব্য সকল স্থানে সোনালীকে খোঁজ করে না পেয়ে থানায় একটি অভিযোগ করেছি। আমার ছোট বোনকে সুস্থভাবে ফিরে পেতে চাই।

অভিযুক্ত কাউন্সিলর আবুল কাশেম জানান, বিষয়টি আমার জানা নেই। এ বিষয়ে রাত ১টার দিকে থানা থেকেও আমাকে ফোন দিয়েছিল। তবে শুনেছি, শাকিল এবং সোনালীর মধ্যে প্রেমের সম্পর্ক ছিল এবং তারা স্বেচ্ছায় বাড়ি থেকে পালিয়েছে।

কালিয়াকৈর থানার উপ-পরিদর্শক (এসআই) আমিনুল ইসলাম জানান, এ ঘটনায় থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে। তবে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড