• শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১, ৩ বৈশাখ ১৪২৮  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

খোকসায় দু’গ্রুপের সংঘর্ষে আহত ১০, আটক ১৮

  ওবাইদুর রহমান আকাশ, খোকসা

০৮ এপ্রিল ২০২১, ১৮:০৬
পুলিশ
ছবি : দৈনিক অধিকার

কুষ্টিয়ার খোকসার কোমরভোগ গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আওয়ামী লীগের দু’গ্রুপের মধ্যে সংঘর্ষ ও বাড়িঘর ভাঙচুরের ঘটনা ঘটেছে। এ ঘটনায় দুই পক্ষের নারী-পুরুষসহ ১০ জন আহত হয়েছেন।

সংঘর্ষে জড়িত থাকার অভিযোগে ১৮ জনকে আটক করেছে পুলিশ। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে রাতেই ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

বুধবার (৭ এপ্রিল) রাতে ও বৃহস্পতিবার (৮ এপ্রিল) সকালে দুই দফায় উপজেলার কোমরভোগ গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

জানা গেছে, বুধবার রাতে কোমরভোগ গ্রামের স্থানীয় আওয়ামী লীগের নেতা ও ইউপি সদস্য জাবেদ আলী ও সাবেক ইউপি সদস্য নয়নের সহযোগীদের মধ্যে বাকবিতণ্ডা হয়। একপর্যায়ে একপক্ষ অন্যপক্ষের ওপর দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালায়। এ সময় দুই পক্ষের নারী-পুরুষসহ ১০ জন আহত হন।

আহতদের মধ্যে শাহজাহান নামে একজনের অবস্থা আশঙ্কাজনক। তাকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

দুই পক্ষের হামলা-পাল্টা হামলায় অন্তত ১৩ ঘরবাড়ি ও দোকান ভাঙচুরের ঘটনা ঘটেছে। পুলিশি অভিযানে বুধবার রাতে ও বৃহস্পতিবার সকালে অন্তত ১৮ জনকে আটক করা হয়েছে বলে জানা যায়।

এ ব্যাপারে থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা কামরুজ্জামান তালুকদার জানান, ঘটনাস্থলে ২ প্লাটুন পুলিশ মোতায়েন করা হয়েছে। এক পক্ষের অভিযোগ পেয়েছি। ১৮ জনকে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড