• মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ৩০ চৈত্র ১৪২৭  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

চুয়াডাঙ্গায় তিন স্বেচ্ছাসেবক লীগ নেতা গ্রেপ্তার

  কামরুজ্জামান সেলিম, চুয়াডাঙ্গা

০৮ এপ্রিল ২০২১, ১৭:১৫
আসামি
গ্রেপ্তারকৃত তিন আসামি (ছবি : দৈনিক অধিকার)

চুয়াডাঙ্গায় ডিজিটাল নিরাপত্তা আইনের মামলার ওয়ারেন্টভুক্ত তিন আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। তারা তিনজনই স্থানীয় স্বেচ্ছাসেবক লীগ নেতা।

বুধবার (৭ এপ্রিল) রাত ২টার দিকে শহরের শহীদ হাসান চত্বর এলাকা থেকে তাদের গ্রেপ্তার করে চুয়াডাঙ্গা সদর থানা পুলিশ। বৃহস্পতিবার (৮ এপ্রিল) দুপুর ১২টার দিকে তাদের আদালতে সোপর্দ করা হয়েছে।

গ্রেপ্তারকৃত তিনজন হলেন- চুয়াডাঙ্গার শহরতলি দৌলতদিয়ার ফায়ার সার্ভিসপাড়ার ইখতিয়ার উদ্দিনের ছেলে ও সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক ইমরান আহমেদ (৩২), চুয়াডাঙ্গা বাগানপাড়ার আবু বক্করের ছেলে ও ৫নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের সভাপতি তাওরাত (২৬) এবং পোস্ট অফিসপাড়ার মোস্তাফিজুর রহমানের ছেলে ও ৩নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক দিশান (২৪)।

সদর থানার ওসি আবু জিহাদ ফকরুল আলম খান জানান, রাতে শহরের শহীদ হাসান চত্বরে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত তিনজনের বিরুদ্ধে চুয়াডাঙ্গা-১ আসনের এমপি ও জেলা আওয়ামী লীগের সভাপতি সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুনকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে কটূক্তি করার অভিযোগে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা হয়েছে। এ মামলায় তারা ওয়ারেন্টভুক্ত আসামি। এ মামলায় তাদেরসহ ৬ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও ৪০-৫০ জনকে আসামি করা হয়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড