• শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১, ৩ বৈশাখ ১৪২৮  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

সাতক্ষীরায় ভ্যাকসিনের দ্বিতীয় ডোজ দেওয়া শুরু

  মো. মুশফিকুর রহমান (রিজভি), সাতক্ষীরা

০৮ এপ্রিল ২০২১, ১৭:০৫
করোনা টিকা
টিকার দ্বিতীয় ডোজ নিচ্ছেন সাতক্ষীরার সংসদ সদস্য অ্যাডভোকেট মোস্তফা লুৎফুল্লাহ ও জেলা প্রশাসক এস এম মোস্তফা কামাল। ছবি : দৈনিক অধিকার

মহামারির ঊর্ধ্বমুখী সংক্রমণের মাঝে সাতক্ষীরায় করোনা ভাইরাসের ভ্যাকসিনের দ্বিতীয় ডোজ দেওয়া শুরু হয়েছে।

বৃহস্পতিবার (৮ এপ্রিল) সকালে জেলা প্রশাসক এস এম মোস্তফা কামালের টিকা নেওয়ার মধ্য দিয়ে জেলায় আনুষ্ঠানিকভাবে এ কার্যক্রমের উদ্বোধন করা হয়।

দ্বিতীয় ডোজ দেওয়ার শুরুর দিনে প্রশাসনের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা সদর হাসপাতালে টিকা গ্রহণ করেছেন। এছাড়া কলারোয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে টিকা নিয়েছেন সাতক্ষীরা-১ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট মোস্তফা লুৎফুল্লাহ।

এ ব্যাপারে সিভিল সার্জন হুসাইন শাফায়েত জানান, সাতক্ষীরা সদর হাসপাতাল, মেডিকেল কলেজ হাসপাতালসহ ছয়টি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে একযোগে বৃহস্পতিবার সকাল থেকে কোভিড-১৯ এর দ্বিতীয় ডোজের টিকা দেওয়ার কাজ শুরু হয়েছে। একটানা ১২ দিন এ টিকা প্রদান কার্যক্রম চলবে। এই টিকা গ্রহণের জন্য প্রতিটি হাসপাতালে ১৬ জন সেবিকা ও ৩২ জন স্বেচ্ছাসেবক কাজ করছেন বলেও জানিয়েছেন তিনি।

এ দিকে, টিকা গ্রহণের পর সাতক্ষীরা জেলা প্রশাসক এস এম মোস্তফা কামাল দৈনিক অধিকারকে বলেন, এর কোনো পার্শ্বপ্রতিক্রিয়া নেই। সকলকে টিকা নিতে হবে। এ সময় বিশ্বের অনেক ধনী দেশ থাকতেও বাংলাদেশের মতো একটি দেশে এতো তাড়াতাড়ি টিকা পাওয়ায় তিনি প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানান।

আরও পড়ুন : ভোলায় মাথাবিহীন দুটি মরদেহ উদ্ধার

উল্লেখ্য, এর আগে জেলায় প্রথম ডোজ করোনার ভ্যাকসিন নেওয়ার জন্য রেজিস্ট্রেশন করেন ৯৮ হাজার ৮৫২ জন। এরমধ্যে টিকা গ্রহণ করেছেন মোট ৭৮ হাজার ৯৪৫ জন।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড