• বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ১ বৈশাখ ১৪২৮  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

কালিয়াকৈরে গৃহবধূর লাশ উদ্ধার, আটক ৩

  আফসার খাঁন বিপুল, কালিয়াকৈর

০৭ এপ্রিল ২০২১, ২০:৪৬
মৃত্যু
গৃহবধূর রহস্যজনক মৃত্যু আহাজারি (ছবি : দৈনিক অধিকার)

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার সফিপুরের রূপনগর এলাকায় সুবর্ণা নামে এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। বুধবার (৭ এপ্রিল) দুপুরে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল থেকে মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন মেডিকেল কলেজে হাসপাতাল মর্গে প্রেরণ করেন।

নিহত সুবর্ণা আক্তার (২১) সিরাজগঞ্জ জেলার চিলগাছা গ্রামের ইউনুস আলীর স্ত্রী।

পুলিশ ও পরিবার সূত্রে জানা যায়, গত ৫ মাস আগে ইউনুসের সাথে বিয়ে হয় একই গ্রামের সুবর্ণা আক্তার সাথে। পরে জীবিকার তাগিদে স্বামী ইউনুস আলী তার স্ত্রী সুবর্ণা আক্তারকে নিয়ে গাজীপুরের কালিয়াকৈর উপজেলার সফিপুর এলাকার রুপনগর এ.এম হাফিজ উল্লাহর বাসা ভাড়া নিয়ে বসবাস করে আসছে। স্বামী ইউনুস আলী উপজেলার পল্লী বিদ্যুৎ এলাকায় ইকোটেক্স পোশাক কারখানায় চাকরি করেন। তবে বিয়ের পর থেকেই সুবর্ণা আক্তারকে নির্যাতন করে আসছে স্বামী ও তার পরিবার। তারই ধারাবাহিকতায় গত রাতেও স্বামী ইউনুস আলির সাথে ঝগড়া হয় তাঁর স্ত্রী সুবর্ণা আক্তারের।

আরও পড়ুন : আয়নাবাজি : নামের গরমিল করে আসামির পলায়ন

বুধবার ভোরে ইউনুস আলি বাসা থেকে বের হয়ে যায় কর্মস্থলে। সকাল ৮টার দিকে স্বামীর বড় বোন ডাকতে গেলে কোন শব্দ না পেয়ে ঘরের দরজা ধাক্কা দিয়ে দেখতে পায় সুবর্ণা আক্তার ফ্যানের সাথে ঝুলে আছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে সুর্বণা আক্তারের মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন মেডিকেল কলেজে হাসপাতাল মর্গে প্রেরণ করেন। পরে ঘটনাস্থল থেকে পুলিশ তার স্বামী, শ্বশুরসহ ৩জনকে আটক করে।

কালিয়াকৈর থানা পুলিশের (এসআই) শামসুদ্দোহা জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে মৃতদেহটি উদ্ধার করা হয়েছে। হত্যা না আত্মহত্যা ময়নাতদন্তের পর জানা যাবে। তবে প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য স্বামী, শ্বশুরসহ ৩জনকে আটক করা হয়েছে।

ওডি/এএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড