• শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১, ৩ বৈশাখ ১৪২৮  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

রফিকুল মাদানীর মুক্তির দাবিতে পরিবারের সংবাদ সম্মেলন

  মো. জিয়াউর রহমান, নেত্রকোনা

০৭ এপ্রিল ২০২১, ২০:৫৩
মানববন্ধন
ছবি : দৈনিক অধিকার

র‍্যাবের হাতে আটককৃত মাওলানা রফিকুল ইসলাম মাদানীর নিঃশর্ত মুক্তির দাবিতে নেত্রকোনায় সংবাদ সম্মেলন করেছে হেফাজত ইসলাম নেত্রকোনা জেলা শাখা ও রফিকুল ইসলাম মাদানীর পরিবার।

বুধবার (৭ এপ্রিল) বিকাল সাড়ে ৩টার দিকে নেত্রকোনা জেলা প্রেসক্লাব ক্যান্টিনে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

সংবাদ সম্মেলনে বাংলাদেশ হেফাজত ইসলাম কেন্দ্রীয় কমিটি ও নেত্রকোনা জেলার শাখার সদস্য মাওলানা আব্দুল কাইয়ুম, হেফাজত ইসলামের জেলা শাখার সদস্য মাওলানা আসাদুর রহমান আসাদ, রফিকুল ইসলাম মাদানীর বড় ভাই রমজান মিয়া ও চাচাতো ভাই নজরুল ইসলামসহ নেত্রকোনা জেলা হেফাজত ইসলামের নেতারা উপস্থিত ছিলেন।

সংবাদ সম্মেলনে মাওলানা রফিকুল ইসলাম মাদানীর বড় ভাই রমজান মিয়া জানান, মাদানী গত সোমবার (৫ এপ্রিল) ঢাকা থেকে গ্রামের বাড়ি নেত্রকোনা জেলার পূর্বধলা উপজেলার ঘাগড়া ইউনিয়নের লেটিকান্দা গ্রামে আসেন। মঙ্গলবার (৬ এপ্রিল) তিনি ময়মনসিংহের হালুয়াঘাটে ওয়াজ মাহফিল শেষে রাতে গ্রামের বাড়িতে অবস্থান নেন। পরে মঙ্গলবার দিনগত রাত ২টার দিকে কালো পোশাক পরিহিত র‍্যাব পরিচয়ে বেশ কয়েকজন তার গ্রামের বাড়ি থেকে মাওলানা রফিকুল ইসলাম মাদানীকে তুলে নিয়ে যায়। এ সময় ছোট ভাই মাওলানা রফিকুল ইসলাম মাদানীর নিঃশর্ত মুক্তির দাবি জানান তিনি।

সম্মেলনে উপস্থিত নেত্রকোনা জেলা শাখার হেফাজত ইসলামের নেতারাও বক্তব্য রাখেন। তারা অবিলম্বে মাওলানা রফিকুল ইসলাম মাদানীর নিঃশর্ত মুক্তির দাবি জানান। মুক্তি না দিলে বৃহস্পতিবার (৮ এপ্রিল) মানববন্ধনসহ কঠোর আন্দোলনের হুমকিও প্রদান করেন তারা।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড