• বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ২ বৈশাখ ১৪২৮  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

খুলনায় চিকিৎসকের ওপর হামলা, বিএমএর সেবা বন্ধের হুঁশিয়ারি 

  এম,ডি অসীম, বিভাগীয় প্রধান, (খুলনা)

০৭ এপ্রিল ২০২১, ১৯:৪২
dfg
ছবি : দৈনিক অধিকার

খুলনার করোনা ডেডিকেটেড হাসপাতালে কর্তব্যরত অবস্থায় ডা. সুমিত পালের ওপর হামলা ও হত্যা প্রচেষ্টাকারী গ্রেপ্তার না হলে জেলার সকল চিকিৎসা কার্যক্রম (ইনডোর, আউটডোর প্রয়োজন বোধে খুলনার করোন ডেডিকেটেড হাসপাতালের চিকিৎসা) বন্ধের হুশিয়ারি দিয়েছে বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশন (বিএমএ), খুলনা।

বুধবার (০৭ এপ্রিল) দুপুরে চিকিৎসকদের কর্মস্থলের নিরাপত্তার দাবিতে খুলনা বিএমএ ভবনে প্রেস ব্রিফিংয়ে এ ঘোষণা দিয়েছেন নেতৃবৃন্দ। গতকাল মঙ্গলবার দুপুর ২টায় খুলনা বিএমএ ভবনের কাজী আজহারুল হক মিলনায়তনে কার্যনির্বাহী সভায়ও এ সিদ্ধান্ত নিয়েছিল সংগঠনটি। সভা থেকে এই ঘটনার তীব্র নিন্দা জানিয়ে আসামি গ্রেপ্তার ও দ্রুত বিচারের দাবিতে তিন দফা কর্মসূচি ঘোষণা করা হয়েছিল।

৪৮ ঘন্টার মধ্যে গ্রেফতার না হলে খুলনা জেলার সকল চিকিৎসা কার্যক্রম (ইনডোর, আউটডোর প্রয়োজন বোধে খুলনার করোনা ডেডিকেটেড হাসপাতালের চিকিৎসা) বন্ধ ঘোষণা করা হবে। পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত সকল চিকিৎসক কালো ব্যাচ ধারণ করা এবং বিএমএ খুলনার সভাপতি ও সংগঠনের কেন্দ্রীয় সহ-সভাপতি ডা. শেখ বাহারুল আলমের সভাপতিত্বে প্রেস ব্রিফিং সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক ডাঃ মোঃ মেহেদী নেওয়াজ।

ওডি/

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড