• মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ৩০ চৈত্র ১৪২৭  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

নোয়াখালীতে আ. লীগের দু’গ্রুপের সংঘর্ষ, আটক ১৪

  এস এম ইউসুফ আলী, ব্যুরো প্রধান

০৭ এপ্রিল ২০২১, ১৮:৫৫
আটক
প্রতীকী ছবি

নোয়াখালীতে আওয়ামী লীগের দু’গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। মঙ্গলবার (৬ এপ্রিল) রাতে বেগমগঞ্জ উপজেলার চৌমুহনী রেলওয়ে স্টেশনে এ ঘটনা ঘটে। এ ঘটনায় জড়িত ১৪ জনকে আটক করেছে পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, কিছু দিন আগে ফুটবল খেলাকে কেন্দ্র করে চৌমুহনী পৌর এলাকার গনিপুরের আ. লীগ নেতা টিটু ও করিমপুর এলাকার প্রান্তের মাঝে কথা কাটাকাটি হয়।

এর জেরে ঘটনার দিন চৌমুহনী বাজারে আধিপত্য বিস্তার নিয়ে স্টেশন এলাকায় উভয় গ্রুপের কর্মীরা অবস্থান নেয়। পরে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এ সময় বেশ কয়েকটি ককটেল বিস্ফোরণ ও একটি মোটরসাইকেলে আগুন দেওয়ার ঘটনা ঘটে।

এক পর্যায়ে ইট-পাটকেল নিক্ষেপের কারণে চৌমুহনী বাজারের কয়েকটি দোকান ক্ষতিগ্রস্ত হয়। এতে ওই এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে এবং ১৪ জনকে আটক করে।

বেগমগঞ্জ মডেল থানার ওসি কামরুজ্জামান সিকদার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ১৪ জনকে আটকের পর বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। এ ঘটনায় কোনো হতাহতের খবর পাওয়া যায়নি। কেউ অভিযোগ নিয়েও আসেনি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড