• রোববার, ১৮ এপ্রিল ২০২১, ৫ বৈশাখ ১৪২৮  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

সোনারগাঁওয়ে হেফাজতের তাণ্ডব, ক্ষতিগ্রস্ত নেতাকর্মীর পাশে আ. লীগ

  নজরুল ইসলাম শুভ, সোনারগাঁও

০৭ এপ্রিল ২০২১, ১৬:৪০
সোনারগাঁওয়ে হেফাজতের তাণ্ডব, ক্ষতিগ্রস্ত নেতাকর্মীর পাশে আ. লীগ
সোনারগাঁওয়ে হেফাজতের হামলার শিকার আ. লীগ নেতাদের স্থাপনা পরিদর্শন করছেন যুগ্ম সম্পাদক মাহবুব উল আলম হানিফ (ছবি : দৈনিক অধিকার)

ধর্মের নামে অরাজকতা ও রাষ্ট্রীয় সম্পদ বিনষ্টকারী কাউকে এখন থেকে ছাড়া দেওয়া হবে না বলে ঘোষণা দিয়েছেন আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মাহবুব উল আলম হানিফ। বুধবার (৭ এপ্রিল) দুপুরে নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে হেফাজত ইসলামের ভাঙচুর ও অগ্নিসংযোগ করা আওয়ামী লীগের কার্যালয় ও নেতাকর্মীদের বাড়িঘর পরিদর্শন শেষে তিনি সাংবাদিকদের এসব কথা বলেন।

গত শনিবার (৩ এপ্রিল) সোনারগাঁওয়ের রয়েল রিসোর্টে হেফাজত ইসলামের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মামুনুল হক এক নারীসহ ঘেরাও হওয়ার পর সেই রাতেই দলটির নেতাকর্মীরা উপজেলা আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়, উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম, জেলা ছাত্রলীগের সাবেক সহসভাপতি সোহাগ রনির ব্যবসা প্রতিষ্ঠান ও বাড়িঘরে ব্যাপক ভাঙচুর ও অগ্নিসংযোগ করে।

এসব ক্ষতিগ্রস্ত স্থান পরিদর্শন করতে গতকাল দুপুর ১২টায় কেন্দ্রীয় আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মাহবুব উল আলম হানিফের নেতৃত্বে একটি কেন্দ্রীয় প্রতিনিধি দল সোনারগাঁওয়ে আসেন।

এ সময় মাহবুবুল আলম হানিফ বলেন, যারা হামলার শিকার হয়েছেন, তারা মামলা করুন, দায়ীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে, কাউকে ছাড় দেওয়া হবে না।

হেফাজত ইসলামের এমন তাণ্ডব অরাজকতা মেনে নেওয়া যায় না উল্লেখ করে তিনি আওয়ামী লীগের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকার আহবান জানান।

পরে সোনারগাঁও মোগড়াপাড়া এলাকায় এসে প্রতিনিধি দল ক্ষতিগ্রস্ত আওয়ামী লীগের প্রধান কার্যালয় পরিদর্শন করেন। এরপর তারা হামলায় ক্ষতিগ্রস্ত উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নুর বাড়ি, ব্যবসাপ্রতিষ্ঠান ও জেলা ছাত্রলীগের সাবেক সহসভাপতি সোহাগ রনির বাড়ি পরিদর্শন করেন তারা।

আরও পড়ুন : হারিয়ে যাচ্ছে ‘গাড়িয়াল ভাই’ ও গরু-মহিষের গাড়ি

প্রতিনিধি দলের অন্য সদস্যরা হলেন- আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আ.ফ.ম বাহাউদ্দিন নাসিম, কেন্দ্রীয় আওয়ামী লীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক সাংসদ মৃণাল কান্তি দাস, আওয়ামী লীগের ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক সাংসদ মির্জা আজম, কেন্দ্রীয় আওয়ামী লীগের দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া, কার্যনির্বাহী সদস্য আনোয়ার হোসেন, নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ এ. কে. এম শামীম ওসমান, নারায়ণগঞ্জ-২ আসনের সাংসদ নজরুল ইসলাম, নারায়ণগঞ্জ-৩ আসনের সাবেক সাংসদ আব্দুল্লাহ আল কায়সার, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত শহীদ, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান কালাম, উপজেলা আওয়ামী লীগের আহবায়ক শামসুল ইসলাম ভুঁইয়া, যুগ্ম সম্পাদক মাসুদুর রহমান প্রমুখ।

ওডি/কেএইচআর

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড