• শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১, ৩ বৈশাখ ১৪২৮  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

তেঁতুলিয়ায় ছোট ভাইয়ের হাতে বড় ভাই নিহত

  মোবারক হোসাইন, পঞ্চগড়

০৭ এপ্রিল ২০২১, ১২:৩৩
ছবি : প্রতীকী

পঞ্চগড়ের তেঁতুলিয়ায় জমি সংক্রান্ত বিরোধের জেরে ছোট ভাইয়ের ছুরির আঘাতে বড় ভাই রবিউল আলম (৪২) নিহত হয়েছেন। এ ঘটনায় ঘাতক ফিরোজ আলম পলাতক রয়েছেন।

মঙ্গলবার (৬ এপ্রিল) দিবাগত রাতে উপজেলার বুড়াবুড়ি ইউনিয়নের হারাদিঘি লালগছ গ্রামে এ ঘটনা ঘটে। রবিউল আলম একই গ্রামের শারাফত আলীর ছেলে। তিনি পেশায় মোটর পরিবহন (১৬৬০) শ্রমিকের সদস্য।

পুলিশ ও স্থানীয়রা জানায়, রাতে কোনো এক কারণে বেকার ছোটভাই ফিরোজ আলমকে শাসন করতে যান রবিউল। এ সময় জমি সংক্রান্ত বিরোধে জড়িয়ে পড়েন তারা। একপর্যায়ে ফিরোজ ছুরি দিয়ে অতর্কিত এলোপাতাড়ি আঘাত করে রবিউলকে। এতে মাথা, ঘাড় ও হাতে জখম হয়ে প্রচুর রক্তক্ষরণ হয়। ঘটনার পর পরিবারের সদস্যরা রবিউলকে উদ্ধার করে দ্রুত পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নিলে দায়িত্বরত চিকিৎসক ডা. কাউছার আহাম্মেদ তাকে মৃত ঘোষণা করেন।

পঞ্চগড় মোটর পরিবহন শ্রমিক ইউনিয়ন (১৬৬০) এর রোড সেক্রেটারি রকুনজ্জামান জানান, রবিউল আলম ও তার বড় ভাই আমাদের সংগঠনের সদস্য। ঘাতক ফিরোজকে দ্রুত আটক করে আইনের আওতায় আনার জন্য প্রশাসনের প্রতি জোর দাবি জানাচ্ছি। না হলে আমাদের সংগঠন অন্দোলনে যেতে বাধ্য হবে।

বুড়াবুড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান (ইউপি) তারেক ইসলাম জানান, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ঘটনাটি ঘটেছে।

তেঁতুলিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সায়েম মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে দৈনিক অধিকারকে জানান, ঘাতক ফিরোজ আলম বর্তমানে পলাতক রয়েছেন। তাকে আটকের চেষ্টা চলছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড