• বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ২ বৈশাখ ১৪২৮  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

শ্রীপুরের শিক্ষাবন্ধুর পরিচিতি পেয়েছেন খন্দকার আনোয়ার

  আব্দুর রউফ রুবেল, গাজীপুর

০৭ এপ্রিল ২০২১, ১২:০৪
শ্রীপুরের শিক্ষাবন্ধুর পরিচিতি পেয়েছেন খন্দকার আনোয়ার
খন্দকার আনোয়ার (ছবি : দৈনিক অধিকার)

অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়ানো এক সৈনিকের নাম খন্দকার আনোয়ার। অসহায় মানুষের কষ্ট দেখলেই ছুটে যান তাদের কাছে, যথা সম্ভব চেষ্টা করেন পাশে দাঁড়ানোর। অসহায় লোকজনের পক্ষে থেকে হাত পাতেন সমাজের উচ্চবিত্তদের কাছে।

বয়সে তরুণ টগবগে এই যুবক বর্তমানে শ্রীপুর পৌর আওয়ামী যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক পদে আছেন। অতীতে তিনি শ্রীপুর উপজেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি এবং পৌর ৮নং ওয়ার্ড ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও পিয়ার আলী বিশ্ববিদ্যালয় কলেজ শাখা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেছেন।

তাছাড়া কাওরাইদ কে. এন উচ্চ বিদ্যালয় ও ধনুয়া আদর্শ উচ্চ বিদ্যালয়ের সাবেক সহকারী শিক্ষক খন্দকার আনোয়ার। ২০১০ সালে প্রতিষ্ঠা করেন শ্রীপুরের বহুল আলোচিত ও প্রশংসিত শিক্ষা বান্ধব সামাজিক সংগঠন আলোর দিশারী শিক্ষা ফাউন্ডেশন।

ব্যতিক্রমী এক সেবক হিসেবে নিজেকে জনগণের পাশে নিয়োজিত রেখেছেন সবসময়। মহামারি করোনা ভাইরাসের প্রাদুর্ভাব ও শুরু থেকেই নিজ উপজেলাসহ বিভিন্ন এলাকার প্রতি সজাগ ছিলেন তিনি। আলোর দিশারী শিক্ষা ফাউন্ডেশন প্রতিষ্ঠার পর থেকেই সমাজের বিভিন্ন মানবিক দানবীর মানুষ ও ব্যক্তিগত উদ্যোগে নিজস্ব অর্থায়নে বিভিন্ন সময়ে অসহায় ও দুস্থ মানুষের মাঝে ত্রাণ সামগ্রী ও সহায়তার হাত বাড়িয়ে দেন।

যুবলীগের এই নেতার মতে, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের রাজনৈতিক আদর্শকে বুকে ধারণ করে এগিয়ে যেতে চাই। পাশে থাকতে চাই গরীব দুঃখী এবং মেহনতি মানুষের হয়ে। ভোগের জন্যে নয় এলাকার মানুষের ভাগ্য উন্নয়নের স্বার্থে কাজ করতে চাই।

আরও পড়ুন : বরমী বাজারের দুঃখ যেন কেন্দুয়া ব্রিজ

খন্দকার আনোয়ার আরও বলেন, আমি স্কুল জীবন থেকেই সমাজের বিভিন্ন অসহায় মানুষকে সহায়তার পাশাপাশি অসচ্ছল পরিবারের পাশে থেকেছি। সকলের স্নেহ ভালোবাসা নিয়ে আজ সুনামের সাথে জীবন অতিবাহিত করছি। শ্রীপুর উপজেলার সুধীমহল ও জনসাধারণসহ সর্বস্তরের জনগণের দোয়া চাই।

ওডি/কেএইচআর

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড