• বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ১ বৈশাখ ১৪২৮  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

কোম্পানীগঞ্জে কাভার্ডভ্যান-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ, নিহত ১

  আরিফ সবুজ, স্টাফ রিপোর্টার, নোয়াখালী

০৭ এপ্রিল ২০২১, ১০:৪৮
নিহত সালাউদ্দিন হৃদয় (ছবি : দৈনিক অধিকার)

নোয়াখালীর কোম্পানীগঞ্জে সালাউদ্দিন হৃদয় (২৪) নামের এক ব্যবসায়ী কাভার্ডভ্যান-সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নিহত হয়েছে। এ ঘটনায় আরও দুজন সিএনজি যাত্রী গুরুতর আহত হয়েছে। পরে তাদেরকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

মঙ্গলবার (৬ এপ্রিল) রাত সাড়ে ৯ টার দিকে দাগনভূঞার দুধমুখা বাজার সংলগ্ন উলাল মিয়ার টেকে এ দুর্ঘটনা ঘটে। আহতরা হলেন, চরহাজারী ইউনিয়নের মো. সাগর (১৮), ওমর ফারুক (৩৫)। নিহত ব্যবসায়ী উপজেলার চরহাজারী ইউনিয়নের ১ নং ওয়ার্ডের মাইলওয়ালা বাড়ির জামাল উদ্দিন দুলাল মিয়ার ছেলে এবং সে উপজেলার বসুরহাট বাজারে কাঁচামালের ব্যবসা করত।

ইউপি সদস্য এনায়েত হোসেন চোটন জানান, হৃদয় বসুরহাট থেকে সিএনজি চালিত অটোরিকশাযোগে পাইকারি সবজি কেনার জন্য ফেনী যাওয়ার পথে দাগনভূঞার উলাল মিয়ার টেক এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা বসুরহাটগামী কাভার্ডভ্যানের সাথে সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই হৃদয় মারা যায়। সিএনজি অটোরিকশার অন্য দুই যাত্রী গুরুতর আহত হয়।

দাগনভূঞা থানার অফিসার ইনচার্জ (ওসি) ইমতিয়াজ আহমেদ জানান, খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে এসেছে। কাভার্ডভ্যান আটক করা হয়েছে। নিহতের পরিবারের ভাষ্য মতে পুলিশ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবে।

কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মীর জাহেদুল হক রনি জানান, খবর পেয়ে কোম্পানীগঞ্জ থানার পুলিশ কাভার্ডভ্যানটি ঘটনাস্থল থেকে আটক করে। পরে দুর্ঘটনাস্থল দাগনভূঞা থানা হওয়ায় তাদেরকে গাড়িটি বুঝিয়ে দেওয়া হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড