• মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ৩০ চৈত্র ১৪২৭  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

কক্সবাজারে র‍্যাবের পৃথক অভিযান, ইয়াবাসহ আটক ৪

  শাহ্‌ মুহাম্মদ রুবেল, কক্সবাজার

০৭ এপ্রিল ২০২১, ১০:২১
ছবি : দৈনিক অধিকার

কক্সবাজারে র‍্যাবের পৃথক অভিযানে ৪ মাদক কারবারিকে আটক করা হয়েছে। এ সময় ইয়াবা, বিয়ার ও পাচারকাজে ব্যবহৃত একটি মোটরসাইকেল ও জব্দ করা হয়েছে। পৃথক অভিযানের সত্যতা নিশ্চিত করেছেন র‍্যাব-১৫ এর সহকারী পরিচালক আবদুল্লাহ মো. শেখ সাদী।

তিনি জানান, মঙ্গলবার (৬ এপ্রিল) বিকাল সাড়ে ৫টার দিকে জেলার রামু দক্ষিণ মিঠাছড়ি বনতলা মারিয়া ষ্টোরের সামনে র‍্যাব অভিযানে যায়। র‍্যাবের কাছে গোপন তথ্য ছিল, উক্ত স্থানে ইয়াবা ক্রয়-বিক্রয়ের জন্য কয়েকজন মাদক আগ থেকে অবস্থান করছিল। র‍্যাব ঘটনাস্থলে পৌঁছালে মাদক কারবারিরা পালিয়ে যাওয়ার সময় ধাওয়া করে একজনকে আটক করে। আটককৃত ব্যক্তি উখিয়া উপজেলার কুতুপালং ১নং রোহিঙ্গা ক্যাম্পের ব্লক-ই/৯ এর বাসিন্দা হাবিব উল্লাহর ছেলে খাইরুল আমিন। পরে তার কাছে থাকা ব্যাগ তল্লাশি করে ৬ হাজার পিস ইয়াবা পাওয়া যায়।

অপরদিকে একইদিন সকাল সাড়ে ১১ টার দিকে রামু দক্ষিণ মিঠাছড়ি চেইন্দা ইন্টারন্যাশনাল এমিউজম্যান পার্ক এন্ড রিসোর্টের সামনে প্রধান সড়কে তল্লাশি চালায়।কিছুক্ষণ পর ৩ জন আরোহী নিয়ে একটি মোটরসাইকেল চেকপোস্টের সামনে আসে। র‍্যাব-১৫ এর সদস্যরা তল্লাশি করতে যাওয়ার সময় মোটরসাইকেলটি ফেলে পালিয়ে যাওয়ার সময় ধাওয়া করে উখিয়া উপজেলার হলদিয়াপালংয়ের পাগলির বিলের নুরুল আলমের ছেলে সৈয়দুল হক (২৭), মরিচ্যার কাদির হোসনের ছেলে মো. সালাহ উদ্দিন (২৫) এবং পাগলির বিলের মোহাম্মদ হোসনের ছেলে আহমদ কবির (৩৬) কে ১টি প্লাস্টিকের বস্তাসহ আটক করে। পরে বস্তা তল্লাশি করে ১৭ ক্যান বিদেশি বিয়ার, ২৩০ পিস ইয়াবাসহ মোটরসাইকেলটি জব্দ করে।

কক্সবাজার র‍্যাব-১৫ এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি আব্দুল্লাহ মোহাম্মদ শেখ সাদী জানান, এ ব্যাপারে সংশ্লিষ্ট আইনে মামলা দায়েরের পর জব্দকৃত বিয়ার, ইয়াবা ও মোটরসাইকেলসহ ধৃতদের রামু থানায় সোর্পদ করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড