• বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ২ বৈশাখ ১৪২৮  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

হাটহাজারীতে অভিযান, এক মণ ঘি পোড়াল প্রশাসন

  মো. মনসুর, হাটহাজারী (চট্টগ্রাম)

০৭ এপ্রিল ২০২১, ০৯:৪৭
ভেজাল ঘি পোড়ানো হচ্ছে
ভেজাল ঘি পোড়ানো হচ্ছে। (ছবি : দৈনিক অধিকার)

হাটহাজারীতে অভিযান চালিয়ে এক মুদি’র দোকান থেকে বিভিন্ন ব্রান্ডের ৪০ লিটার ভেজাল ঘি জব্দ করেছে ভ্রাম্যমাণ আদালত।

মঙ্গলবার (৬ এপ্রিল) বিকালে উপজেলার ফতেপুর ইউনিয়নের বিশ্ববিদ্যালয় এক নাম্বার গেইট এলাকায় কাসেম ষ্টোরে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মাদ রুহুল আমীন।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা যায়, কাসেম ষ্টোর নামে এক মুদি’র দোকানের ব্যবসায়ী ভেজাল আড়ং, বাঘা বাড়ির ঘি সহ বিভিন্ন ব্রান্ডের ঘি বিক্রি করছে। সেখান থেকে ভ্রাম্যমাণ আদালত প্রায় ৪০ লিটার ভেজাল ঘি জব্দ করে তা পুড়ে ফেলা হয়।

ইউএনও মোহাম্মাদ রুহুল আমীন দৈনিক অধিকারকে জানান, আসন্ন রমজানকে সামনে রেখে কিছু অসাধু কোম্পানি ভেজাল ঘি তৈরি করে অসাধু ব্যবসায়ীদের সাথে যোগসাজশ করে ভেজাল ঘি বাজারে বিক্রি করতে শুরু করে দিয়েছে। যা আইনগত দণ্ডনীয় অপরাধ।

তিনি আরও জানান, আজ (গতকাল) এক মুদি’র দোকানে অভিযান চালিয়ে এক মণ ভেজাল ঘি জব্দ করা হয়। পরে স্থানীয় জনপ্রতিনিধিদের উপস্থিতিতে ব্যবসায়ীকে ভেজাল ঘি কিভাবে উৎপাদন করা হয় তার একটি ভিডিও দেখানো হয়। ভিডিও দেখে ব্যবসায়ী অঙ্গীকার করেছেন যে তিনি আর এইসব ভেজাল ঘি বিক্রি করবেন না। পরে সবাইকে সর্তক করে ১ মন ভেজাল ঘি পুড়িয়ে ধ্বংস করা হয় বলেও জানান তিনি।

ওডি/জেআই

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড