• শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১, ৩ বৈশাখ ১৪২৮  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

কোম্পানীগঞ্জে মির্জা সমর্থকদের সঙ্গে ফের সংঘর্ষ

  এস এম ইউসুফ আলী, ব্যুরো প্রধান, (ফেনী)

০৬ এপ্রিল ২০২১, ১৬:৪০
বসুরহাটে ফের সংঘর্ষ ও হামলায় আহতরা
বসুরহাটে সংঘর্ষ ও হামলায় আহতরা। (ছবি : দৈনিক অধিকার)

নোয়াখালীর কোম্পানীগঞ্জের বসুরহাট পৌরসভার আলোচিত মেয়র আবদুল কাদের মির্জার সমর্থকদের সঙ্গে ফের সংঘর্ষ ও হামলা-ভাঙচুরের ঘটনা ঘটেছে।

সোমবার (০৫ এপ্রিল) রাতে পৌর এলাকার করালিয়ায় এ ঘটনাটি ঘটে। সংঘর্ষে উভয় পক্ষের ৫ জন গুরুতর আহত হয়েছেন বলে জানা গেছে।

এ নিয়ে উত্তেজনা দেখা দেওয়ায় বসুরহাট পৌরভবন থেকে কাদের মির্জার শতাধিক সমর্থকদের বের করে দিয়েছে স্থানীয় প্রশাসন।

সংঘর্ষে আহতরা হলেন- উপজেলা আওয়ামী লীগের অনুসারী সরকারি মুজিব কলেজ ছাত্রলীগের সভাপতি নুর মোহাম্মদ রাহিম (২৭), ছাত্রলীগ নেতা করিম উদ্দিন শাকিল (২৩), রাকিব (২৭) এবং কাদের মির্জার অনুসারী রাসেল (৩২) ও ইউসুফ (৩২)।

স্থানীয় সূত্রে জানা যায়, দীর্ঘদিন থেকে কোম্পানীগঞ্জে কাদের মির্জা ও উপজেলা আ'লীগের নতুন কমিটি সমর্থিত নেতাকর্মীদের মধ্যে দ্বন্দ্ব চলছে। এর জের ধরে আগের কয়েক দফা সংঘর্ষ ও হতাহতের পর সোমবার সন্ধ্যায় কাদের মির্জার অনুসারী রাসেল উপজেলা আওয়ামী লীগ কমিটির অনুসারী শাকিল ও রহিমের চক্ষু হাসপাতালে হামলা চালায়। এ সময় রহিম ও শাকিল প্রতিরোধ করলে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ শুরু হয়।

উপজেলা আওয়ামী লীগের অনুসারী ও কাদের মির্জার ভাগ্নে ফখরুল ইসলাম রাহাত অভিযোগ করে বলেন, হাসপাতালের সামনে সংঘর্ষ শেষে কাদের মির্জার সশস্ত্র ক্যাডার বাহিনী ছাত্রলীগ কর্মী শাকিলের বাড়িতে হামলা চালিয়েছে।

এ বিষয়ে কাদের মির্জার ফোনে যোগাযোগ করা হলে অপর একজন ফোন রিসিভ করলেও, কাদের মির্জা ওই মুহূর্তে কথা বলতে পারবেন না বলে জানান।

কোম্পানীগঞ্জ থানার ওসি মীর জাহেদুল হক রনি জানান, দলীয় কোন্দলের জের ধরে হামলা ও সংঘর্ষ হয়েছে। কাদের মির্জার অনুসারী রাসেলকে নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। আহত অপর ৪জনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে।

ওডি/জেআই

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড