• বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ১ বৈশাখ ১৪২৮  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভালুকায় তিন প্রতিষ্ঠান ও ছয় ব্যক্তিকে জরিমানা

  এস.এম.মিজানুর রহমান মজনু, ভালুকা (ময়মনসিংহ)

০৬ এপ্রিল ২০২১, ১৬:৩২
ভালুকা
ছবি : দৈনিক অধিকার

লকডাউনের দ্বিতীয় দিনে ময়মনসিংহের ভালুকা বাজারে সরকারি নির্দেশনা অমান্য করায় তিন প্রতিষ্ঠান এবং ছয় ব্যক্তিকে ২৩ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

মঙ্গলবার (৬ এপ্রিল) ভালুকা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মাইন উদ্দিনের নেতৃত্বে বেলা ১১টা থেকে দুপুর ১টা পর্যন্ত অভিযান পরিচালনা করা হয়। এ সময় আরও উপস্থিত ছিলেন নাজির দেলোয়ার হোসেন ও ভালুকা মডেল থানার এসআই রুহুল আমিনসহ পুলিশ সদস্যরা। অভিযান চলাকালে সকলকে সরকারি নির্দেশনা মানতে মাইকিং করা হয়।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা যায়, সরকারি নির্দেশনা অমান্য করায় সেবা হাসপাতালকে পাঁচ হাজার, খোদেজা হালিম হাসপাতালকে পাঁচ হাজার, সাব্বির এন্টারপ্রাইজকে পাঁচ হাজার, সেবা হাসপাতালের সাঈদকে তিন হাজার, তোফাজ্জলকে এক হাজার, সুজনকে এক হাজার, শরিফকে এক হাজার, আলমকে এক হাজার ও শহীদকে এক হাজার টাকা জরিমানা করা হয়।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. মাইন উদ্দিন দৈনিক অধিকারকে বলেন, সম্প্রতি করোনা পরিস্থিতি উদ্বেগজনক পর্যায়ে পৌঁছার কারণে বাংলাদেশ সরকার থেকে সিদ্ধান্ত গৃহীত হয়েছে, সাত দিনের লকডাউনে। এই পরিকল্পনা বাস্তবায়নের জন্য আমরা মাঠে নেমেছি। মাঠে নেমে আমরা এটাই নিশ্চিত করতে চাইছি যে, প্রত্যেকে যেন এই লকডাউন মেনে চলে, আবশ্যিকভাবে মাস্ক পরিধান করে এবং সামাজিক দূরত্ব বজায় রাখে। এতে করে লকডাউন আর বাড়াতে হবে না। যদি আমরা এই নির্দেশনাগুলো না মেনে চলি তাহলে লকডাউন বাড়াতে হবে। সেক্ষেত্রে আমাদের জন্য এটা ক্ষতিকর হবে। বিশেষ করে ব্যবসায়ী শ্রেণি বা দিনমজুর যারা খেটে-খাওয়া মানুষ তাদের জন্য কষ্টকর হয়ে যাবে। আমরা সেই পরিস্থিতি চাইছি না। এ জন্য আমরা মাঠে নেমেছি যাতে সকলেই এই লকডাউন মেনে চলে।

তিনি আরও বলেন, লকডাউনের সাত দিন নির্দেশনাগুলো মেনে চলতে হবে যাতে লকডাউন আর বাড়াতে না হয়। আমরা যেন আবার পূর্বের স্থিতিশীল অবস্থায় ফিরে আসতে পারি। লকডাউনকে উপেক্ষা করে যারা নানা রকম কার্যক্রম পরিচালনা করছে, মাস্ক পড়ছে না এবং নির্দেশনা অমান্য করছে তাদের আমরা ছোটখাটো জরিমানা করছি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: inbox[email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড