• মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ৩০ চৈত্র ১৪২৭  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

বান্দরবানে বর্ণাঢ্য আয়োজনে বঙ্গবন্ধু নবম কারাতে গেমস উদ্বোধন

  মোহাম্মদ আব্দুর রহিম, স্টাফ রি‌পোর্টার, বান্দরবান

০৬ এপ্রিল ২০২১, ১৬:১৪
বাহাদুর
পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং বিজয়ীদের মাঝে পুরস্কার তুলে দিচ্ছেন (ছবি : দৈনিক অধিকার)

বান্দরবানে বর্ণাঢ্য আয়োজনে স্বাস্থ্য বিধি মেনে বঙ্গবন্ধু নবম গেমসের কারাতে খেলা উদ্বোধন করা হ‌য়ে‌ছে। মঙ্গলবার (৬ এপ্রিল) সকালে বান্দরবান পার্বত্য জেলা পরিষদের নতুন অডিটোরিয়াম ভবনে বঙ্গবন্ধুর নবম গেমসের কারাতে ইভেন্টের খেলা উদ্বোধন করেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং।

এসময় বিশেষ অতিথি ছিলেন বান্দরবান ৬৯ পদাতিক ব্রিগেডের রিজিয়ন কমান্ডার মো. জিয়াউল হক, কারা‌তে ফেডারেশনের সাধারণ সম্পাদক ও বান্দরবান পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ক্যশৈহ্লা মারমা, জেলা প্রশাসক ইয়াস‌মিন পার‌ভিন তিবরীজি, পু‌লিশ সুপার জেরিন আখতার, সি‌ভিল সার্জন অং সুই প্রু মারমা।

এই কারা‌তে গেমস চল‌বে আগামী ৮ এপ্রিল পর্যন্ত। ৩ দিনের এ গেমসে ৭টি বিভাগের দেড়শ জন খেলোয়াড় খেলবেন ও ১৯টি ইভেন্টে অংশ নিয়েছে দেশের বিভিন্ন জেলার ৪০টি কারা‌তে গ্রুপ।

এসময় গেমসের প্রথম পর্যা‌য়ের উদ্বোধনী খেলায় গোল্ড মেডেল পেয়েছেন দুই জন। তারা হ‌লেন, বান্দরবান জেলা ক্রীড়া সংস্থার কারা‌তে খে‌লোয়াড় রেড বেল্ট নুমে মারমা ও আনসার টি‌মের ব্লু বেল্ট হুমায়রা আক্তার অন্তরা।

আরও পড়ুন : ভোলায় ক্ষতিপূরণের দাবিতে কৃষকদের মানববন্ধন

উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্য‌দের ম‌ধ্যে সেনাবা‌হিনী, পু‌লিশ, আনসার কর্মকর্তাসহ জাতীয় ও আন্তর্জাতিক মানের স্বনামধন্য কারাতে খেলোয়াড় ও দেশ বিদেশ থে‌কে আগত বিভিন্ন অতিথি ও সাংবাদিকবৃন্দরা উপস্থিত ছিলেন।

ওডি/এএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড