• শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১, ৩ বৈশাখ ১৪২৮  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

সরিষাবাড়ী থানায় নতুন ওসির দায়িত্ব গ্রহণ

  রাইসুল ইসলাম খোকন, সরিষাবাড়ী, (জামালপুর)

০৬ এপ্রিল ২০২১, ১৫:৫৩
ওসিকে ফুলেল শুভেচ্ছা
নবাগত ওসিকে ফুলেল শুভেচ্ছার মধ্য দিয়ে বরণ (ছবি : দৈনিক অধিকার)

জামালপুরের সরিষাবাড়ী থানার নতুন অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে দায়িত্ব গ্রহন করেছেন মীর রকিবুল হক। সোমবার (৫ এপ্রিল) দুপুরে আনুষ্ঠানিকভাবে তাকে ফুলেল শুভেচ্ছা’র মধ্য দিয়ে তাকে বরণ করে নেওয়া হয়।

নবাগত ওসিকে ফুলেল শুভেচ্ছার মধ্য দিয়ে বরণ করে নেন এএসপি (শিক্ষানবীশ) মো হালিমুল হারুন, ওসি (তদন্ত) রাশেদুল হাসান, থানার সেকেন্ড দারোগা এস আই নুরুল ইসলাম।

সরিষাবাড়ী রিপোর্টার্স ক্লাবের পক্ষ থেকে অত্র ক্লাবের সভাপতি গুলজার হোসেন ও সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন নবাগত ওসি মীর রকিবুল হককে অভিনন্দন জানান।

জানা গেছে, মীর রকিবুল হক ১৯৯৩ সালে এস.আই হিসেবে বাংলাদেশ পুলিশে যোগদান করেন। তিনি গাজীপুর কোর্ট পুলিশ পরির্দশক হিসেবে দায়িত্ব পালন শেষে সরিষাবাড়ী থানায় বদলি হয়ে আসেন। পুলিশের বিভিন্ন স্থানে কর্মরত থেকে সুনামের সাথে দায়িত্ব পালন করেন। নবাগত ওসি সকলের নিকট আন্তরিক সহযোগিতা কামনা করেছেন।

এদিকে আবু মো. ফজলুল করীম কে জামালপুর পুলিশ লাইনে বদলি করা হয়েছে। পেশাগত দায়িত্ব পালনে সকলের নিকট আন্তরিক সহযোগিতা কামনা করেছেন।

ওডি/

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড