• শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১, ৩ বৈশাখ ১৪২৮  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

লকডাউনে ক্লাস চালু রাখায় কোচিং সেন্টারকে জরিমানা 

  মো. কামরুল ইসলাম মোস্তফা, চন্দনাইশ (চট্টগ্রাম)

০৬ এপ্রিল ২০২১, ১৫:২৮
ভ্রাম্যমাণ আদালত
সলিউশন আই.টি ইনস্টিটিউট নামে এই কোচিং সেন্টারকে ৩০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত (ছবি : দৈনিক অধিকার)

চট্টগ্রামের চন্দনাইশে সরকারি নির্দেশনা অমান্য করে লকডাউনের মধ্যে কোচিং সেন্টার পরিচালনা করায় গাছবাড়িয়া খাঁনহাট এলাকায় সলিউশন আই.টি ইনস্টিটিউট নামে একটি কোচিং সেন্টারকে ৩০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

মঙ্গলবার (৬ এপ্রিল) সকাল সাড়ে ৮টায় চন্দনাইশ থানা পুলিশের সহযোগিতায় কোচিং সেন্টারটিতে অভিযান চালিয়ে এ জরিমানা করেন চন্দনাইশ উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ইমতিয়াজ হোসেন।

এ ব্যাপারে মুঠোফোনে যোগাযোগ করা হলে উপজেলা নির্বাহী অফিসার ইমতিয়াজ হোসেন দৈনিক অধিকারকে বলেন, মাননীয় প্রধানমন্ত্রী অনুশাসন দিয়েছেন প্রাক-প্রাথমিক, প্রাথমিক, মাধ্যমিক বিদ্যালয় ও মাদ্রাসাসহ সকল শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ থাকবে। উপজেলার গাছবাড়িয়া এলাকায় সলিউশন আই.টি সেন্টার নামে একটি কোচিং সেন্টার নির্দেশনা অমান্য করে ছোট ছোট দুইটি কক্ষে প্রায় শতাধিক ছাত্র-ছাত্রীকে কোচিং করাচ্ছে এমন তথ্য পেয়ে তাৎক্ষণিকভাবে আমরা সেখানে উপস্থিত হয়ে পরিচালনার সাথে সম্পৃক্তদের ৩০ হাজার টাকা জরিমানা করার পাশাপাশি করোনা পরিস্থিতি স্বাভাবিক হওয়া পর্যন্ত কোচিং বন্ধ রাখার নির্দেশনা দিয়েছি।

তিনি আরও বলেন, এর ব্যত্যয় ঘটিয়ে পুনরায় কোচিং চালু করলে সিলগালা করাসহ প্রয়োজনীয় আইনগত পদক্ষেপ নেওয়া হবে বলেও সতর্ক করেছি।

ওডি/

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড