• বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ১ বৈশাখ ১৪২৮  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

প্রধানমন্ত্রীর পক্ষে কাদের মির্জার ত্রাণ বিতরণ

  আরিফ সবুজ, স্টাফ রিপোর্টার (নোয়াখালী)

০৬ এপ্রিল ২০২১, ১৩:২৩
প্রধানমন্ত্রীর পক্ষে কাদের মির্জার ত্রাণ বিতরণ
ত্রাণ বিতরণ (ছবি : দৈনিক অধিকার)

প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে ১৮০০ পরিবারের মাঝে বসুরহাট পৌরসভার আয়োজনে এাণ বিতরণ করেছেন বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা।

মঙ্গলবার (৬ এপ্রিল) সকাল ৯টার দিকে পৌরসভার বসুরহাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে ১৮০০ শতাধিক দুঃস্থ অসহায় পরিবারের মাঝে ত্রাণ বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা। এ সময় আরও উপস্থিত ছিলেন বসুরহাট পৌরসভার কাউন্সিলর- এবিএম ছিদ্দিক, সাইফুর রহমান সোহাগ, মহিলা কাউন্সিলর মাকসুদাহ আক্তার হ্যাপি, হাছিনা আক্তার বিউটি প্রমূখ।

অপরদিকে, সকাল ৯টা ২৫ মিনিটের দিকে কাদের মির্জা তার ফেসবুক আইডিতে এক স্ট্যাটাসে তার ত্রাণ বিতরণে পুলিশের বিরুদ্ধে বাধা দেওয়ার অভিযোগ তুলেছেন।

ফেসবুক স্ট্যাটাসে তিনি উল্লেখ করেন, সারাদেশে করোনা ভাইরাস ব্যাপকভাবে বৃদ্ধি পাওয়ায় গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ অনুযায়ী করোনাভাইরাস প্রাদুর্ভাব ঠেকাতে লকডাউন ঘোষণা করা হয়।

তাই খেটে খাওয়া দুস্থ গরিব অসহায় ৫ হাজার পরিবারের মাঝে বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে পৌরসভা চত্তরে ত্রাণ বিতরণ কার্যক্রমে পুলিশ বাধাগ্রস্ত করে। আমাকে পৌর চত্তরে ত্রাণ বিতরণ করতে দেওয়া হয় নাই।

পরে আমি বাহিরে গিয়ে বসুরহাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে ত্রাণ বিতরণ কার্যক্রম উদ্বোধন করি। পুলিশি এমন ঘৃণিত আচরণের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

এ বিষয়ে কোম্পানীগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) মো. রবিউল হক জানান, কাদের মির্জার অভিযোগ পুরোপুরি নাকচ করে দিয়ে বলেছেন, তার এসব অভিযোগ মন গড়া কথা। পুলিশ ত্রাণ বিতরণে কোন বাধা দেয়নি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড