• শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১, ৩ বৈশাখ ১৪২৮  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

ফটিকছড়িতে বিপুল গাঁজাসহ মাদক কারবারি আটক

  সিরাত মনজুর, ফটিকছড়ি (চট্টগ্রাম)

০৬ এপ্রিল ২০২১, ১০:১৫
আটককৃত মাদক কারবারি ও উদ্ধারকৃত মাদক
আটককৃত মাদক কারবারি ও উদ্ধারকৃত মাদক। (ছবি : দৈনিক অধিকার)

চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলার ভূজপুর থানাধীন বাগানাজার ইউনিয়নে অভিযান চালিয়ে ৪৭ কেজি গাঁজাসহ এক মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব-৭ চট্টগ্রাম।

সোমবার (৫ এপ্রিল) গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৭ এর একটি দল বাগানাজার ইউপির ৭নং ওয়ার্ডস্থ হলুদিয়া সৈনিকপাড়া মোসলেম উদ্দিনের গুদাম ঘরে অভিযান পরিচালনা করে।

র‍্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে ধাওয়া করে মো. জসিম উদ্দিনকে (২৮) আটক করে র‌্যাব সদস্যরা। সে ওই ইউপির সৈনিকপাড়া গ্রামের মো. সেলিমের ছেলে।

পরবর্তীতে আটককৃত আসামীকে জিজ্ঞাসাবাদে তার দেখানো ও সনাক্তমতে নিজ হেফাজতে থাকা গুদামঘরে পেয়াজের বস্তার সাথে মিলানো তিনটি বস্তায় লুকানো অবস্থায় ৪৭ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

র‍্যাব-৭ সূত্রে জানা যায়, জসিম দীর্ঘদিন যাবৎ চট্টগ্রাম জেলার বিভিন্ন কারবারি থেকে মাদক সংগ্রহ করে পরবর্তীতে চট্টগ্রামসহ দেশের বিভিন্ন অঞ্চলে মাদক সেবনকারীদের নিকট বিক্রয় করে আসছে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ১ লক্ষ ৪৫ হাজার ৫০০ টাকা।

আটককৃত আসামী ও উদ্ধারকৃত মালামাল সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য ভূজপুর থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানা যায়।

ওডি/জেআই

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড