• শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১, ৩ বৈশাখ ১৪২৮  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

চুয়াডাঙ্গায় কৃষককে পিটিয়ে হত্যার অভিযোগ

  কামরুুজ্জামান সেলিম, চুয়াডাঙ্গা

০৬ এপ্রিল ২০২১, ০৯:৪০
চুয়াডাঙ্গায় কৃষককে পিটিয়ে হত্যার অভিযোগ
নিহত আনোয়ার হোসেন (ছবি : দৈনিক অধিকার)

চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় কচুক্ষেতের উপর দিয়ে ছাগল নিয়ে যাওয়াকে কেন্দ্র করে ছাগল মালিক আনোয়ার হোসেনকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে ক্ষেত মালিকের বিরুদ্ধে।

সোমবার (৫ এপ্রিল) বিকালে আলমডাঙ্গা উপজেলার পাইকপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। পরে রাত ৮টার দিকে তার মরদেহ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে নেয়া হয়েছে।

নিহত আনোয়ার হোসেন (৫০) একই গ্রামের মৃত রবজেল আলীর ছেলে।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শীরা জানান, বিকালে কৃষক আনোয়ার হোসেনের স্ত্রী শাহানারা খাতুন একটি ছাগল নিয়ে গ্রামের নূর ইসলামের ছেলে রনির কচুক্ষেতের ভেতর দিয়ে যাচ্ছিলেন। এ নিয়ে ক্ষেত মালিক রনির সঙ্গে শাহানারা খাতুনের কথা কাটাকাটি হয়। কথা কাটাকাটির এক পর্যায়ে যুবক রনি ক্ষুব্ধ হয়ে শাহানারাকে মারধর করেন। খবর পেয়ে কৃষক আনোয়ার হোসেন ছুটে এলে তাকেও বেধড়ক পেটান এবং একটি গাছের সঙ্গে ধাক্কা মারেন।

এ সময় আনোয়ার হোসেন গুরুতর আহত হন। তাকে উদ্ধার করে আলমডাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। প্রথমে আপোষ মীমাংসার জন্য বিষয়টি ধামাচাপা দেয়া হলেও সন্ধ্যায় বিষয়টি জানাজানি হয়।

নিহত আনোয়ার হোসেনের স্ত্রী শাহানারা খাতুন অভিযোগ করে বলেন, ‘রনি আমার স্বামীকে লাঠি দিয়ে বেধড়ক মারধর করেন এবং গাছের সাথে ধাক্কা মেরে মাথা থেঁতলে দেন। এতেই সে মাটিতে লুটিয়ে পড়ে। পরে তার মৃত্যু হয়।’

আলমডাঙ্গা থানার ওসি আলমগীর কবীর জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্ত করার জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে। ঘটনার পর থেকে অভিযুক্ত রনি পলাতক রয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড