• মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ৩০ চৈত্র ১৪২৭  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

শেরপুরে লকডাউনের প্রথমদিনে পুলিশের মাস্ক বিতরণ 

  শাকিল মুরাদ, শেরপুর প্রতিনিধি

০৫ এপ্রিল ২০২১, ২০:৫০
dfd
ছবি : দৈনিক অধিকার

দেশে হঠাৎ করোনা সংক্রমন বেড়ে যাওয়ায় সারাদেশ লকডাউন ঘোষণা করে সরকার। সোমবার থেকে সারাদেশের ন্যায় শেরপুরেও লকডাউনের প্রথমদিন পালিত হচ্ছে। সকাল থেকে শহরের সব দোকান বন্ধ থাকলেও বেলা বাড়ার সাথে সাথে দোকানপাট খোলতে শুরু করে।

এরই প্রেক্ষিতে লকডাউন কার্যকর করতে পুলিশের পক্ষ থেকে মাস্ক বিতরণ ও সচেতনতা কার্যক্রম শুরু করা হয়েছে। সোমবার (৫ এপ্রিল) বিকেলে মাস্ক ছাড়া শহরের বিভিন্নস্থানে চলাফেরা করা জনসাধারণ ও ক্রেতা-বিক্রেতাদের মাঝে পুলিশ মাস্ক বিতরণ করেন। পাশাপাশি লকডাউনের নির্দেশনা মেনে চলতে সচেতন করার আহব্বান করেন।

এসময় উপস্থিত ছিলেন শেরপুর সদর থানার ওসি আব্দুল্লাহ আল মামুন, এস আই আব্দুল্লাহ আল মাহমুদ, সিনিয়র সাংবাদিক বীর মুক্তিযোদ্ধা তালপতু হোসেন মঞ্জু, সাংবাদিক ইমরান হাসান রাব্বী, নাঈম ইসলাম, সামাজিক সংগঠনের সভাপতি আকিব মিয়া প্রমূখ।

শেরপুর সদর থানার অফিসার ইনচার্জ আব্দুল্লাহ আল মামুন বলেন, ‘মানুষের কল্যাণের জন্যই মাস্ক পরা ও স্বাস্থ্যবিধি মানার উদ্যোগ নিয়েছে সরকার। আমরা চাই জনগণ সচেতন হোক। বাসা-বাড়ি থেকে বের হলেই মাস্ক ব্যবহারের পরামর্শ দিচ্ছি আমরা। জোর করে নয়, জনগণকে উদ্বুদ্ধ করতেই আমাদের এই মাস্ক বিতরণ। করোনা মুক্ত থাকতে হলে সবাইকে সচেতন হতে হবে। মাস্ক ব্যবহার না করলে ঝুঁকি বাড়ে। ঝুঁকি থেকে কেউই মুক্ত নয়। আমরা মূলত সচেতনতার জন্য মাস্ক বিতরণ করছি। সামনে রমজান মাসে আরও মানুষের ভিড় বাড়বে। সেজন্য এখন থেকেই সবাইকে মাস্ক পরতে আহব্বান করেন তিনি।’

ওডি/

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড