• শুক্রবার, ১৪ মে ২০২১, ৩১ বৈশাখ ১৪২৮  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

লক্ষ্মীপুরে বিদেশি মদসহ মাদক কারবারি আটক

  রাকিব হোসেন, লক্ষ্মীপুর

০৫ এপ্রিল ২০২১, ১৬:১৩
কারবারিকে
অভিযান চালিয়ে মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব। (ছবি : দৈনিক অধিকার)

লক্ষ্মীপুর জেলা শহরের বিসিক শিল্প নগরী এলাকায় বিশেষ অভিযান চালিয়ে মো. জহির হোসেন ওরফে মিজি (৪৫) নামে মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব। এসময় ৭ বোতল বিদেশি মদ ও মাদক বিক্রয়লব্ধ ২৯ লক্ষ ৯৩ হাজার ৫০০টাকা উদ্ধার করা হয়। একই সাথে একটি প্রাইভেটকার ও একটি মোবাইলফোন জব্দ করে লক্ষ্মীপুর র‌্যাব।

সোমবার (৫ এপ্রিল) দুপুরে লক্ষ্মীপুর র‌্যাবের কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার খন্দকার মো. শামীম হোসেন এক প্রেসবিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন।

প্রেসবিজ্ঞপ্তিতে বলা হয়, রবিবার রাতে লক্ষ্মীপুর পৌরসভার বিসিক শিল্প নগরী এলাকার রাকিবের দোতলা বিল্ডিংয়ে অভিযান চালিয়ে মাদক কারবারি জহির হোসেন ওরফে মিজিকে আটক করা হয়।

আটক জহির হোসেন ওরফে মিজি চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার চরডুকিয়া মিজি বাড়ির মৃত আবদুল হাসেম এর ছেলে। তিনি দীর্ঘদিন ধরে লক্ষ্মীপুর পৌরসভার সাহাপুর এলাকার মৃত ডাক্তার গিয়াস উদ্দিনের ছেলে মো. ওসমান গণি মিন্টু (৫৬) এর সাথে যোগসাজশে মাদক কারবারিতে জড়িত রয়েছেন বলে জানিয়েছে র‌্যাব।

আরও পড়ুন : লকডাউনের ৭ দিন কী করা যাবে, কী যাবে না

লক্ষ্মীপুর র‌্যাব ক্যাম্পের কোম্পানি কমান্ডার খন্দকার মো. শামীম হোসেন বলেন, আটক জহির হোসেন ওরফে মিজির বিরুদ্ধে মাদক আইনে লক্ষ্মীপুর সদর মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে। তাকে থানা পুলিশের মাধ্যমে আদালতে সোপর্দ করা হবে।

ওডি/এএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড