• শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১, ৩ বৈশাখ ১৪২৮  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

মুন্সিগঞ্জে ট্রিপল মার্ডার, আরও দুই আসামি গ্রেপ্তার

  রিয়াদ হোসাইন, মুন্সিগঞ্জ

০৫ এপ্রিল ২০২১, ১৬:০৭
ছবি : দৈনিক অধিকার

মুন্সিগঞ্জ সদর উপজেলায় সালিসে ছুরিকাঘাতে তিনজনকে হত্যার ঘটনায় আরও দুই আসামিকে গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ। এরা হলো, রোকন উদ দৌলা রাফসান ওরফে রাফি(২০) ও তানভীর মোল্লা ওরফে রামিম (১৯)।

সোমবার (৫ এপ্রিল) সকালে এ তথ্য নিশ্চিত করে মুন্সিগঞ্জ ডিবি পুলিশ পরিদর্শক মো.মোজাম্মেল হক। এর আগে রবিবার বিকালে ফরিদপুর এলাকা থেকে রামিম ও শরিয়তপুর থেকে রাফিকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত রামিম মানিকপুর এলাকার সুরুজ মোল্লার ছেলে ও রাফি ইসলামপুর এলাকার আব্দুল মতিনের ছেলে।

মুন্সিগঞ্জ ডিবি পুলিশ পরিদর্শক মো.মোজাম্মেল হক জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি আসামি রামিম ফরিদপুর ও রাফি শরিয়তপুর এলাকায় অবস্থান করছে। সেখানে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করা হয়। আসামিদের বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে। আসামি মামলা সংক্রান্তে বেশ কিছু গুরুত্বপূর্ণ তথ্য প্রদান করেছে। যা তদন্তপূর্বক ব্যবস্থা নেওয়া হচ্ছে।

উল্লেখ্য, গত ২৪ মার্চ বুধবার বিকেলে উত্তর ইসলামপুর এলাকায় দুটি কিশোর গ্যাং এর মধ্যে কথা কাটাকাটি হয়। সেখানে হাতাহাতির ঘটনাও ঘটে। সমস্যার সমাধান করতে সেদিন রাত ১০ টার দিকে দুই পক্ষকে নিয়ে সালিসে বসা হয়। সেখানে সৌরভ, সিহাব, শামীম পক্ষের ছুরিকাঘাতে প্রাণ যায় অপর পক্ষের মো. ইমন হোসেন (২২), মো. সাকিব হোসেন (১৯) ও মিন্টু প্রধান (৪০)। এ দুই পক্ষের সবার বাড়ি উত্তর ইসলামপুর এলাকায়। নিহত মিন্টু প্রধানের স্ত্রী খালেদা আক্তার বাদী হয়ে ঘটনার পরদিন ২৫ মার্চ বৃহস্পতিবার দিবাগত রাত ১২ টার পর একটি হত্যা মামলা করে।

মামলায় ১২ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরও ১০-১৫ জনকে আসামি করা হয়। সে মামলার এজহার নামীয় জামাল হোসেন (৫২), মো. জাহাঙ্গীর হোসেন (৫০), মো. রনি (৩২), মো.ইমরান হোসেন (২০), রাহুল প্রধান(২২)। এবং সন্দেহভাজন হিসবে জামালের স্ত্রী নাসরিন বেগমকে (৪০) গ্রেপ্তার করা হয়। আসামিদের ১০ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়। গত ২৮ মার্চ বেলা ১২ টার দিকে আমলি আদালত-১ এর বিচারক চিফ জুডিশিয়াল মেজিস্ট্রেট কাজী কামরুল ইসলাম এজহারনামীয় পাঁচজনকে ৫ দিন ও ওই নারীকে তিন দিনের রিমান্ড মঞ্জুর আদেশ দেয়। পরে ঢাকার পুরানা পল্টন এলাকায় গোয়ান্দা পুলিশ অভিযান চালিয়ে মামলার ৬ নম্বর আসামি আলভী মুনতাসিস ওরফে অভিকে (২০) গ্রেপ্তার করে। এখনো ধরা-ছোঁয়ার বাইরে আছে মামলার মূল আসামি সৌরভ, সিহাব, শামীম, শাকিবরা।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড