• শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ৪ বৈশাখ ১৪২৮  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

কুলাউড়ায় মানা হচ্ছে না লকডাউন, চলছে গণপরিবহন

  অনি চৌধুরী, কুলাউড়া (মৌলভীবাজার)

০৫ এপ্রিল ২০২১, ১৫:৪৬
ছবি : দৈনিক অধিকার

সরকারঘোষিত এক সপ্তাহের লকডাউনে দেশ। লকডাউনে এবার নিষেধাজ্ঞার আওতামুক্ত রয়েছে- জরুরি সেবা, পণ্যপরিবহন, জ্বালানি, ঔষধ, পচনশীল, সংবাদপত্র, ত্রাণবাহী পরিবহন ও গারমেন্স সামগ্রী। কিন্তু লকডাউনের প্রথমদিনেই কুলাউড়ায় রিকশা, মোটরসাইকেল, গাড়ি ও বাসসহ বিভিন্ন ধরনের গণপরিবহন চলতে দেখা যায়। চলতে দেখা যায় ঢাকা-বিয়ানীবাজারগামী ‘এনা’ বাসও।

সোমবার (৫ এপ্রিল) শহরের দক্ষিণ বাজারে মানুষের জনসমাগম ছিল চোখে দেখার মতো। উপজেলার বিভিন্ন এলাকা থেকে নারী-পুরুষ শহরে এসে বাজার করতে দেখা যায়। বাজার করতে আসা কয়েকজন নারী-পুরুষ বলেন, ‘ইতা’ (এসব) লকডাউন এখন মানুষে ভয় পায় না। লকডাউন করে কি হবে করোনাত শেষ হচ্ছে না’ বলে মন্তব্য করে তারা।

কুলাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা এটিএম ফরহাদ চৌধুরী দৈনিক অধিকারকে বলেন, আমরা আমাদের মতো করে মাইকিংয়ের মাধ্যমে লোকজনকে লকডাউনের কথা জানিয়ে দিয়েছি। তারপরও কেউ যদি লকডাউন মানে না তাহলে মোবাইল কোর্টের মাধ্যমে তাদেরকে জরিমানা করা হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড