• শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১, ৩ বৈশাখ ১৪২৮  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

শিমুলিয়া ঘাটে আটকে পড়া যাত্রীদের বিক্ষোভ

  রিয়াদ হোসাইন, মুন্সিগঞ্জ

০৫ এপ্রিল ২০২১, ১৪:২৫
বিক্ষোভ
শিমুলিয়া ঘাটে বিক্ষোভ মিছিল করেছে আটকে পড়া যাত্রীরা (ছবি : দৈনিক অধিকার)

নদী পার হওয়ার দাবিতে মুন্সিগঞ্জের লৌহজং উপজেলার শিমুলিয়া ঘাটে বিক্ষোভ মিছিল করেছে আটকে পড়া যাত্রীরা।

রবিবার (৫ এপ্রিল) সন্ধ্যায় বৈরী আবহাওয়ার কারণে এসব যাত্রী শিমুলিয়া ঘাটে আটকা পড়ে। সোমবার ভোর থেকে সারাদেশ সাতদিন লকডাউনের কারণে শিমুলিয়া ঘাটে ফেরিসহ সকল ধরনের নৌযান চলাচল বন্ধ রয়েছে।

এসময় আটকে পড়া দক্ষিণাঞ্চলের যাত্রীরা বলেন, গতকাল সন্ধ্যায় শিমুলিয়া ঘাটে পৌঁছালে বৈরী আবহাওয়ার কারণে ফেরিসহ সকল ধরনের নৌযান চলাচল বন্ধ রয়েছে। পরে ফেরিসহ আর কোনো নৌযান চলাচল শুরু হয়নি। এতে যারা ঘাটে রবিবার থেকে নদী পার হওয়ার অপেক্ষায় রয়েছে তাদের যেনো কর্তৃপক্ষ পার করার ব্যবস্থা করেন।

মাওয়া ট্রাফিক পুলিশের টিআই হিলাল উদ্দিন জানান, লকডাউনের কারণে রবিবার হতে শিমুলিয়া ঘাট এলাকায় যাত্রী ও পরিবহনের চাপ বেড়ে যায়। সন্ধ্যার দিকে বৈরী আবহাওয়ার কারণে সকল প্রকার নৌযান চলাচল বন্ধ হয়ে যায় শিমুলিয়া-বাংলাবাজার নৌরুটে। সকাল হতে কোন ফেরি না চলায় আটকা পড়া যাত্রীরা পার হতে পারছিলেন না। তাই ক্ষুব্ধ হয়ে তারা পারাপারের জন্য বিক্ষোভ মিছিল করেছে।

আরও পড়ুন : লকডাউনের ৭ দিন কী করা যাবে, কী যাবে না

তিনি বলেন, বর্তমানে ঘাট এলাকায় পারাপারের জন্য ৭ শতাধিক গাড়ী অপেক্ষা করছে। এরমধ্যে ৫০টির মত যাত্রীবাহী বাস, ৪শতাধিক পণ্যবাহী ট্রাকসহ বিভিন্ন প্রকার যানবাহন রয়েছে। দুপুর ১২টার দিকে একটি ফেরি ছেড়ে গেছে।

এ বিষয়ে জানতে শিমুলিয়া ঘাটের উপ-মহাব্যবস্থাপক শফিক আহমেদ ও ব্যবস্থাপক (বাণিজ্য) মুঠোফোনে একাধিকবার যোগাযোগ করা হলেও কল রিসিভ করেনি।

ওডি/এএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড