• বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ২ বৈশাখ ১৪২৮  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

ব্রাহ্মণবাড়িয়ায় পিকআপ-বাস সংঘর্ষে ২০ পুলিশ আহত

  সারাদেশ ডেস্ক

০৫ এপ্রিল ২০২১, ১২:১০
আহত ২০ পুলিশ সদস্য (ছবি : সংগৃহীত)

ব্রাহ্মণবাড়িয়ায় যাত্রীবাহী বাসের সঙ্গে পুলিশ বহনকারী দু’টি পিকআপের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এই ঘটনায় আহত হয়েছেন অন্তত ২০ পুলিশ সদস্য। আহতদের মধ্যে ১০ জনকে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সোমবার (৫ এপ্রিল) সকাল ৮টায় কুমিল্লা-সিলেট মহাসড়কের পীরবাড়ি নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। হাসপাতালে ভর্তি পুলিশ সদস্যরা হলেন- সাকিল আহমেদ (২১), নাসিম (২১), রানা (২২), সুমন (২৩), সুজন (২৩), বেলায়েত হোসেন (৫৬), শওকত (২৫), জহিরুল (২০), বুলবুল (২২), রাব্বি (২২), আল আমিন (২২), হৃদয় (২৩) ও শরীফুল (২৫)।

সদর থানা পুলিশ জানিয়েছে, সকালে ডিউটির উদ্দেশ্যে দুইটি পিকআপ ভ্যানে করে পুলিশ সদস্যরা পুলিশ লাইনস থেকে বের হন। অনতিদূরে পীরবাড়ি এলাকায় ঢাকাগামী ইকোনা পরিবহনের একটি যাত্রীবাহী বাসের সঙ্গে ওই দুইটি পিকআপের সংঘর্ষ হলে ২০ পুলিশ সদস্য আহত হন।

সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আবদুর রহিম জানান, আহত পুলিশ সদস্যদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাস ও এর চালককে আটক করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড