• বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ১ বৈশাখ ১৪২৮  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ডাক্তার দেখাতে গিয়ে লঞ্চডুবিতে নিখোঁজ মা-মেয়ে ও দাদি

  সারাদেশ ডেস্ক

০৫ এপ্রিল ২০২১, ০৯:৫২
বীথির শাশুড়ি মিনু বেগম
বীথির শাশুড়ি মিনু বেগম। (ছবি: সংগৃহীত)

১২ মাসের শিশু আরিফাকে নারায়ণগঞ্জ জেলার পপুলার ডায়াগনস্টিক সেন্টারে ডাক্তার দেখাতে নিয়ে গিয়েছিলন বীথি (২৫) ও তার মা পাকিজা বেগম।

রবিবার (৪ এপ্রিল) সন্ধায় নারায়ণগঞ্জের শীতলক্ষা নদীতে ডুবে যাওয়া সাবিত আল হাসান লঞ্চের যাত্রী ছিলেন তারা। লঞ্চডুবির ঘটনায় তারা তিনজন নিখোঁজ হয়েছেন বলে জানিয়েছেন বীথির শাশুড়ি মিনু বেগম।

রাত ১২টা পর্যন্ত মুন্সিগঞ্জ লঞ্চঘাটে আপেক্ষা করছেন মিনু বেগম ও তার বড় ছেলের স্ত্রী রেশমি বেগম। মাঝেমধ্যে কান্নায় ভেঙে পড়েন তারা। মিনু বেগম সদর উপজেলার খাসকান্দি রমজানবেগ এলাকার কাজী মিলন বেপারীর স্ত্রী।

মিনু বেগম জানান, তার নাতনি আরিফার সমস্ত শরীরে এলার্জি উঠেছে। এজন্য রবিবার বিকালে পুত্রবধূ বীথি ও তার মা পাকিজা বেগম আরিফাকে ডাক্তার দেখাতে নারায়ণগঞ্জের পপুলার ডায়াগনস্টিক সেন্টারে নিয়ে যান। বাড়ি ফেরার পথে তাদের লঞ্চ ডুবে যায়। লঞ্চ ডুবে যাওয়ার আধা ঘণ্টা আগে বিথী মোবাইলে ফোন দিয়ে জানান লঞ্চে করে আসতেছে। এরপর থেকে তাদের খোঁজ পাওয়া যাচ্ছে না। তার ছেলে আরিফ স্ত্রী-সন্তান ও শাশুড়ির খোঁজে যেখানে লঞ্চ ডুবেছে সেখানে গেছে। তবে এখন পর্যন্ত তাদের খোঁজ পায়নি।

ওডি/জেআই

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড