• শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১, ৩ বৈশাখ ১৪২৮  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

টেকনাফে র‍্যাবের অভিযানে চার লক্ষাধিক ইয়াবাসহ আটক ১

  শাহ্‌ মুহাম্মদ রুবেল, কক্সবাজার

০৫ এপ্রিল ২০২১, ০৯:৪৩
ছবি : দৈনিক অধিকার

কক্সবাজারের টেকনাফে অভিযান চালিয়ে ৪ লাখ ১৩ হাজার ৭০০ পিস ইয়াবাসহ এক মাদক কারবারিকে আটক করেছে র‍্যাব ৭।

রবিবার (৪ এপ্রিল) সন্ধ্যা সাড়ে ৬টা নাগাদ উপজেলার সদর ইউনিয়নের বড় হাবির পাড়া এলাকায় অভিযান চালিয়ে এসব মাদক জব্দ করা হয়। আটক ব্যক্তি কক্সবাজার শহরের দক্ষিণ রুমালিয়ার ছড়া এলাকার খোরশেদ আলমের ছেলে মনসুর আলম (২৯) বলে জানিয়েছে র‍্যাব ৭-এর মিডিয়া কর্মকর্তা মো. নূরুল আবছার।

তিনি জানান, উপজেলার সদর ইউনিয়নের বড় হাবিবপাড়া গ্রামের জনৈক জাফর আলমের বাড়ির উঠানে কতিপয় মাদক কারবারিরা ইয়াবা ক্র‍য়-বিক্রয়ের সংবাদের ভিত্তিতে র‍্যাব সদস্যরা অভিযান চালায়। এ সময় র‍্যাবের উপস্থিতি টের পেয়ে কয়েকজন ব্যক্তি পালানোর সময় ধাওয়া করে খোরশেদ আলমকে আটক করে। তার তথ্যের ভিত্তিতে তার হেফাজতে বসত বাড়ির উঠানে মুরগির ফার্মের পাশে মাটি নিচ থেকে বস্তা ভর্তি ৪ লাখ ১৩ হাজার ৭০০ পিস ইয়াবা জব্দ করা হয়।

জব্দকৃত মাদকসহ ধৃত ব্যক্তিকে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য টেকনাফ থানায় হস্তান্তর করা হয়েছে বলে নিশ্চিত করেছেন র‍্যাবের এই কর্মকর্তা।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড