• শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১, ৩ বৈশাখ ১৪২৮  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

যশোরে ছাত্রলীগের সভাপতি পিয়াস সম্পাদক পল্লব

  গোলাম মোস্তফা মুন্না, যশোর

০৪ এপ্রিল ২০২১, ২২:৫৪
পিয়াস
সালাউদ্দিন কবির পিয়াসকে সভাপতি ও তানজীব নওশাদ পল্লবকে সাধারণ সম্পাদক (ছবি : দৈনিক অধিকার)

সালাউদ্দিন কবির পিয়াসকে সভাপতি ও তানজীব নওশাদ পল্লবকে সাধারণ সম্পাদক করে ২৩ সদস্য বিশিষ্ট যশোর জেলা ছাত্রলীগের আংশিক কমিটি গঠন করা হয়েছে।

রোববার (৪ এপ্রিল) রাত সাড়ে আটটার পর ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য আগামী এক বছরের জন্য এ কমিটি ঘোষণা করেন। কমিটিতে ৯জন সহ-সভাপতি, ৬জন যুগ্ম সাধারণ সম্পাদক, ৬ জন সাংগঠনিক সম্পাদক এবং ২ জনকে কেন্দ্রীয় কমিটির সদস্য করা হয়েছে।

নতুন এ কমিটির অন্যরা হলেন, সহসভাপতি ইমরান হোসেন, ইয়াসিন আরাফাত তরুণ, আরিফুর রহমান সাগর, শাহাদাৎ হোসেন রনি হাওলাদার, কায়েস আহমেদ রিমু, রাজু রানা, আলী হাসান মোর্জতা রিফাত, আবদুর রউফ পিন্টু ও রুহুল কুদ্দুস। যুগ্ম সাধারণ সম্পাদক হলেন, রিফাতুজ্জামান রিফাত, আসাদুজ্জামান আসাদ, আশিকুর রহমান হৃদয়, ইমন হোসেন শিমুল সরদার ও মাসুদ হাসান কৌশিক।

সাংগঠনিক সম্পাদক হলেন, ইলিয়াস হোসেন রিয়াদ, তরিকুল ইসলাম, মারুফ হোসেন, রাকিবুল আলম, এসএম তারভীর আহমেদ রিয়েল ও ফাহমিদ হুদা বিজয়। এছাড়াও শরীফ এ মারুফ পিয়ালকে কেন্দ্রীয় কমিটির সদস্য করা হয়েছে।

আরও পড়ুন : লকডাউনের ৭ দিন কী করা যাবে, কী যাবে না

উল্লেখ্য, ২০১৯ সালের ১৯ মার্চ ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও সাধারণ সম্পাদক গোলাম রব্বানী স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ছালছাবিল আহমেদ জিসানকে স্থায়ীভাবে বহিষ্কার করা হয়। একই সঙ্গে জেলা কমিটি বিলুপ্ত করা হয়।

ওডি/এএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড