• মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ৩০ চৈত্র ১৪২৭  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

সোনারগাঁয়ে কার্যালয় ভাঙচুরের প্রতিবাদে আ.লীগের সভা

  নজরুল ইসলাম শুভ, সোনারগাঁ

০৪ এপ্রিল ২০২১, ২২:১৪
স্থানীয়
ভাঙচুরের প্রতিবাদে সভা করেছে স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা (ছবি : দৈনিক অধিকার)

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার মোগরাপাড়া চৌরাস্তায় হেফাজতে ইসলামের নেতাকর্মীরা আওয়ামী লীগের দলীয় কার্যালয় ও নেতাকর্মীদের বাড়ি-ঘর, ব্যবসা প্রতিষ্ঠান ভাঙচুরের প্রতিবাদে সভা করেছে স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা। রোববার (৪ এপ্রিল) বিকালে এ কর্মসূচি পালন করেছে তারা।

প্রতিবাদ সভায় বক্তব্য দেন, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত মোহাম্মদ শহীদ বাদল, সাবেক সংসদ সদস্য আব্দুল্লাহ আল কায়সার, সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান কালাম, যুগ্ম আহবায়ক প্রকৌশলী মাসুদুর রহমান মাসুম, গাজী মুজিবুর রহমান, আলী হায়দার, নাসরীন সুলতানা ঝরা, মোস্তাফিজুর রহমান মাসুম, মাহামুদা আক্তার, আবু জাফর চৌধুরী, সাবেক ছাত্রলীগ নেতা সোহাগ রনি প্রমুখ।

সভায় বক্তারা বলেন, হেফাজতে ইসলামের নেতা কর্মীরা আওয়ামী লীগের দলীয় কার্যালয় ও স্থানীয় আওয়ামী লীগের আহবায়ক কমিটির সদস্য রফিকুল ইসলাম নান্নু ও সোহাগ রনির বাড়ি ঘর ভাংচুরের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান এবং এ ঘটনার সঙ্গে জড়িতদের আগামী ৭২ ঘণ্টার মধ্যে গ্রেপ্তার করার জন্য প্রশাসনের প্রতি আহবান জানান তারা।

আরও পড়ুন : লকডাউনের ৭ দিন কী করা যাবে, কী যাবে না

গত শনিবার বিকেলে সোনারগাঁ রয়েল রিসোর্টে হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মামুনুল হককে নারীসহ আটক করেছে পুলিশ। পরে হেফাজত নেতা কর্মীদের আন্দোলনের মুখে তাকে ছেড়ে দেয় পুলিশ। এসময় সোনারগাঁ রয়েল রিসোর্ট ভাংচুর চালায় তারা।

ওডি/এএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড