• বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ১ বৈশাখ ১৪২৮  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

উড়ে আসা টিনের আঘাতে ব্যবসায়ীর মৃত্যু

  আতিয়ার রহমান, দৌলতপুর (কুষ্টিয়া)

০৪ এপ্রিল ২০২১, ২১:৪৭
ছবি : প্রতীকী

কুষ্টিয়ার দৌলতপুরে ঝড়ের বাতাসে উড়ে আসা টিনের আঘাতে রবিউল ইসলাম রবি (৪৫) নামে এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে।

রবিবার (৪ এপ্রিল) সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে উপজেলার আল্লারদর্গা দফার ফিলিং ষ্টেশনের নিকটে এ ঘটনা ঘটে। নিহত রবিউল ইসলাম উপজেলার হোগলবাড়িয়া ইউনিয়নের শশীধরপুর গ্রামের সাদ মন্ডলের ছেলে। সে স্থানীয় বাজারে কাঁচা মালের ব্যবসা করতেন বলে পরিবার সূত্রে জানা গেছে।

রবিউলের স্বজন ও প্রত্যক্ষদর্শীরা জানান, রবিউল কুষ্টিয়া থেকে পেঁয়াজ কিনে বাড়ি ফিরছিলেন। পথে ঝড়ের কবলে পড়লে আল্লারদর্গা বাজারের পাশে দফাদার ফিলিং ষ্টেশনের নিকট এসে আশ্রয় নেয়। এ সময় ঝড়ের প্রচণ্ড বাতাতে পাশের চালা থেকে আচমকা একটি টিন এসে রবিউলের ঘাড়ের পেছনে আঘাত হানলে তিনি মাটিতে লুটিয়ে পড়েন। স্থানীয়রা ছুটে এসে তাকে উদ্ধার করলেও অতিরিক্ত রক্তপাতের কারণে ঘটনাস্থলেই নিস্তেজ হয়ে পড়েন। স্থানীয়রা তাকে দ্রুত কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে সেখানকার কর্তব্যরত ডাক্তাররা মৃত ঘোষণা করেন।

দৌলতপুর থানার ইন্সপেক্টর (তদন্ত) শাহাদত হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনার পরপরই স্বজনরা তাকে কুষ্টিয়া নেয় বলে শুনেছি। বিস্তারিত তথ্য পাওয়া যায়নি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড