• শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১, ৩ বৈশাখ ১৪২৮  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

দুই সন্তানকে হত্যার পর মায়ের আত্মহত্যায় মামলা

  ফারুক রাজ, কলারোয়া (সাতক্ষীরা)

০৪ এপ্রিল ২০২১, ১৮:৫০
পুলিশ
মা ও দুই সন্তানের মরদেহ উদ্ধার করে পুলিশ (ছবি : দৈনিক অধিকার)

সাতক্ষীরার কলারোয়া উপজেলায় যৌন নির্যাতনের বিচার না পেয়ে দুই সন্তানকে হত্যার পর মায়ের আত্মহত্যার ঘটনার তিনদিন পর মামলা হয়েছে।

গতকাল (৪এপ্রিল) রাত সাড়ে ১১টার দিকে নিহত মাহফুজা খাতুনের ভাই মশিউর রহমান বাদী হয়ে কয়েক জনকে আসামী করে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করেন।

কলারোয়া থানা অফিসার ইনচার্জ ভারপ্রাপ্ত (ওসি) মীর খায়রুল কবির জানান, নারী ও শিশু যৌন নির্যাতন আইনের মামলা হয়েছে। ঘটনার সাথে জড়িতদের আটক করতে পুলিশের অভিযান চলমান রয়েছে।

মাহফুজা খাতুনের ভাই মশিউর রহমানের লিখিত মামলার অভিযোগ সূত্রে জানা যায়, লাঙ্গলঝাড়া এলাকার প্রতিবেশী লাল্টু গাজীর ১৫ বছর বয়সী ছেলে হৃদয় হোসেন চকলেটের লোভ দেখিয়ে শিশু মোহনা খাতুনকে (০৪) যৌন নির্যাতনের পর ধর্ষণ চেষ্টা করে।

এ ঘটনায় মা মাহফুজা খাতুন (২৮) বিচার চেয়ে জন প্রতিনিধি ও হৃদয় হোসেনের পরিবারকে জানান। কিন্তু শিশুর যৌন নির্যাতনকারী অভিযুক্ত হৃদয় হোসেনের পরিবার থেকে বিভিন্ন ধরনের হুমকির সম্মুখীন হন মাহফুজা খাতুন। এতে মানসিক ভারসাম্য হারিয়ে এক ছেলে ও এক মেয়ে দুই সন্তানকে শ্বাসরোধ করে হত্যার পর আত্মহত্যা করেন তিনি।

আরও পড়ুন : লকডাউনের ৭ দিন কী করা যাবে, কী যাবে না

উল্লেখ্য বৃহস্পতিবার (১ এপ্রিল) সকালে উপজেলার লাঙলঝাড়া গ্রাম থেকে মা ও দুই সন্তানের মরদেহ উদ্ধার করে পুলিশ। নিহতরা হলেন- লাঙলঝাড়া গ্রামের ট্রাক চালক শিমুল হোসেনর স্ত্রী মাহফুজা খাতুন (৩৫) ও তার দুই সন্তান মাহফুজ (৯) ও মোহনা (৫)।

ওডি/এএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড