• শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ৪ বৈশাখ ১৪২৮  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

তালতলীতে করোনা সচেতনতায় মাস্ক হাতে পুলিশ

  শাহাদাৎ হোসেন, তালতলী (বরগুনা)

০৪ এপ্রিল ২০২১, ১৬:৪৪
তালতলীতে করোনা সচেতনতায় মাস্ক হাতে পুলিশ
করোনা সচেতনতায় মাস্ক হাতে পুলিশ (ছবি : দৈনিক অধিকার)

বরগুনার তালতলীতে করোনা ভাইরাস সংক্রমণ রোধে দ্বিতীয় দফা মাঠে নেমেছে পুলিশ। সারাদেশে করোনাভাইরাসের সংক্রমণ আবারো বাড়ছে। আর এ অবস্থায় মাস্ক পরাসহ স্বাস্থ্যবিধি মানতে জনগণকে উদ্বুদ্ধ করছেন সেনাবাহিনী ও পুলিশ সদস্যরা। তবে বাধ্য করে নয়, উৎসাহ ও অনুপ্রেরণা দিয়ে পরিস্থিতি মোকাবিলায় মাঠে আইনশৃঙ্খলা বাহিনী।

রবিবার (৪ এপ্রিল) সকাল ১০টায় পুলিশের একটি টিম উপজেলার বিভিন্ন জন-গুরুত্বপূর্ণ স্থানে সাধারণ মানুষদের মাস্ক পড়তে উদ্বুদ্ধ করেন। পাশাপাশি স্বাস্থ্যবিধি মেনে চলার পরামর্শ দেন এবং সাধারণ মানুষকে মাস্ক পরিয়ে দেন।

সরেজমিনে দেখা যায়, উপজেলাবাসীর মধ্যে করোনার আতঙ্ক কমে যাওয়ায় অনেকেই আগের মতো মাস্ক পরে রাস্তায় বের হচ্ছেন না। ফলে যারা রাস্তায় মাস্ক পরে বের হচ্ছেন না, তাদের ডেকে পুলিশ সদস্যরা মাস্ক পরার বিষয়ে সচেতন করছেন। যাদের কাছে মাস্ক রয়েছে তাদের মাস্ক পরার জন্য অনুরোধ করছেন পুলিশ সদস্যরা। আর যাদের কাছে মাস্ক নেই তাদের বিনামূল্যে মাস্ক দেয়া হচ্ছে। এক কথায় বলা চলে যারা মাস্ক না পরে রাস্তায় বের হচ্ছেন, তাদের মাস্ক পরিয়ে দিচ্ছেন পুলিশ।

তালতলী থানা অফিসার ইনচার্জ কামরুজ্জামান মিয়া বলেন, আমরা সচেতনতার মাধ্যমে সবাইকে মাস্ক পরতে উদ্বুদ্ধ করব। জোর করে বা আইন প্রয়োগ করে নয়। আশা করছি, সবাই ঝুঁকি ও বিপদ বুঝতে পেরে নিজ থেকেই সচেতন হয়ে স্বাস্থ্যবিধি মেনে চলবেন।

এ সময় উপস্থিত ছিলেন তালতলী থানা (তদন্ত) ওসি ফরিদুল ইসলাম ও এসআই রফিকুল ইসলাম সহ প্রমুখ।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড